নাসিরনগরে আওয়ামীলীগের ৬৪জন চেয়ারম্যান প্রার্থীর

    0
    180

    মনোনয়নপত্র জমা হয়েছে

    আমারসিলেট টুয়েন্টিফোর ডটকম,২৬ফেব্রুয়ারী,মোযযাম্মিল হক, বিশেষ প্রতিনিধি:আসন্ন  ইউপি নির্বাচনে নাসিরনগর উপজেলার ১৩ টি ইউনিয়ন পরিষদ নির্বাচনে  আওয়ামীলীগের দলীয় প্রার্থী হিসেবে চেয়ারম্যান পদে নির্বাচন করার লক্ষ্যে ৭১ জন প্রার্থী দলীয় কার্যালয় থেকে মনোনয়নপত্র উত্তোলন করে ৬৪ জন জমা দিয়েছেন। মনোনয়নপত্র জমা নেয়ার সময় উপস্থিত ছিলেন উপজেলা আওয়ামীলীগ সভাপতি ডাঃ রাফিউদ্দিন আহমেদ, উপজেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক ও উপজেলা চেয়ারম্যান এটিএম মনিরুজ্জামান সরকার, উপজেলা ভাইস চেয়ারম্যান অঞ্জন কুমার দেব উপজেলা মহিলা ভাইস চেয়ারম্যান  সৈয়দা হামিদা লতিফ পান্না,উপজেলা আওয়ামীলীগ সাংগঠনিক সম্পাদক এডভোকেট ইকবালসহ বিভিন্ন ইউনিয়নের দলীয় নেতা-কর্মী ও এলাকার গণ্যমান্য ব্যক্তিবর্গ উপস্থিত ছিলেন।
    আওয়ামীলীগের দলীয় সূত্রে জানা যায়, চাতলপাড়  ইউনিয়নে ৬ জন চেয়ারম্যান প্রার্থী মনোনয়নপত্র জমা দিয়েছেন। এরা হচ্ছে মোঃ মীর হোসেন,মোঃ এমরানুল ইসলাম দুলাল,বর্তমান চেয়ারম্যান শেখ আবদুল আহাদ,সাবেক চেয়ারম্যান আবদুল মালেক সরকার,সমদুল হক ভুইয়া, মোঃ মনিরুজ্জামান। ভলাকুট  ইউনিয়নে ৩ জন চেয়ারম্যান প্রার্থী মনোনয়নপত্র জমা দিয়েছেন। এরা হচ্ছে বর্তমান চেয়ারম্যান একেএম বাকি বিল্লাহ জুয়েল,এনায়েত হোসেন ও মোঃ সিরাজুল ইসলাম।

    গোয়ালনগর  ইউনিয়নে ২জন চেয়ারম্যান প্রার্থী মনোনয়নপত্র জমা দিয়েছেন। এরা হচ্ছে বর্তমান চেয়ারম্যান ডাঃ মোঃ কিরন মিয়া ও মোঃ মেরাজ মিয়া। কুন্ডা ইউনিয়নে ৬ জন চেয়ারম্যান প্রার্থী মনোনয়নপত্র জমা দিয়েছেন। এরা হচ্ছে মোঃ লতিফ হোসেন,সাবেক চেয়ারম্যান মোখলেছুর রহমান,ওয়াছ আলী,এডভোকেট মজিবুর রহমান,শরিফুল ইসলাম ও মোঃ সেলিম মোল্লা। নাসিরনগর সদর ইউনিয়নে ৫জন চেয়ারম্যান প্রার্থী মনোনয়নপত্র জমা দিয়েছেন। এরা হচ্ছে সাবেক চেয়ারম্যান শেখ আবদুল আহাদ,সৈয়দ লিয়াকত আব্বাস টিপু,মোঃ আবুল হাসেম,আসাদুজ্জামান চৌধুরী ও অরুণ জ্যোতি ভট্রার্চায। বুড়িশ্বর ইউনিয়নের ৫জন চেয়ারম্যান প্রার্থী মনোনয়নপত্র জমা দিয়েছেন। এরা হচ্ছে বর্তমান চেয়ারম্যান এটিএম মোজাম্মেল হক মুকুল,এজেএম ইমাম রেজা,মোঃ মোজাম্মেল হক জুরান,আবদুল আজিজ খসরু ও সায়েমুল হক। ফান্দাউক ইউনিয়নে ৪জন চেয়ারম্যান প্রার্থী মনোনয়নপত্র জমা দিয়েছেন।

    এরা হচ্ছে বর্তমান চেয়ারম্যান  হাজ্বী ফারুকুজ্জামান ফারুক,জানে আলম সায়েম ভুইয়া,মোঃ কামরুজ্জামান ও খন্দকার জয়নাল আবেদীন।  গুনিয়াউক ইউনিয়নে ৫জন চেয়ারম্যান প্রার্থী মনোনয়নপত্র জমা দিয়েছেন। এরা হচ্ছে বর্তমান চেয়ারম্যান গোলাম ছামদানী পিয়ারু,সাবেক চেয়ারম্যান মোঃ জিতু মিয়া,হুমায়ুন কবির দরবেশ,এডভোকেট আবু বক্কর সিদ্দিক বাবর ও সৈয়দ হুসাইন মাহমুদ। চাপরতলা ইউনিয়নে ৬জন চেয়ারম্যান প্রার্থী মনোনয়নপত্র জমা দিয়েছেন। এরা হচ্ছে হাজ্বী সুরুজ আলী,আবদুল হামিদ,সামসুদ্দিন চৌধুরী,ওয়াহিদ উদ্দিন খান,তৌহিদ মিয়া ও সিরাজুল ইসলাম সরু। গোর্কণ ইউনিয়নে ১০জন চেয়ারম্যান প্রার্থী মনোনয়নপত্র জমা দিয়েছেন।

    এরা হচ্ছে আমিনুল ইসলাম,ছোয়াব আহমেদ,এডভোকেট আব্বাস উদ্দিন,কুতুব উদ্দিন আহমেদ,বশির আহমদ,আবু জামান চৌধুরী,ভানু চন্দ্র দেব,হাসান খাঁন,শেখ আলীরাজ ও বসির উদ্দিন বাচ্চু। পূর্বভাগ ইউনিয়নে ৮জন চেয়ারম্যান প্রার্থী মনোনয়নপত্র জমা দিয়েছেন। এরা হচ্ছে মোঃ ফুল মিয়া,রেজাউল হক আমজাদ,আবুল কালাম আজাদ,হাবিবুর রহমান,সেলিম উদ্দিন,মোঃ জানু মিয়া,আক্কাস আলী ও মোঃ জাহের মিয়া। হরিপুর ইউনিয়নে  ৩জন চেয়ারম্যান প্রার্থী মনোনয়নপত্র জমা দিয়েছেন। এরা হচ্ছে মোঃ ফারুক মিয়া,মোঃ রাশেদ চৌধুরী ও দেওয়ান আতিকুর রহমান ও ধরমন্ডল ইউনিয়নে একমাত্র সাবেক চেয়ারম্যান বাহার উদ্দিন চৌধুরী চেয়ারম্যান প্রার্থী হিসেবে মনোনয়নপত্র জমা দিয়েছেন।  আগামী শনি ও রবিবার দুই দিন স্ব-স্ব ইউনিয়নের আওয়ামীলীগ সভাপতি/সম্পাদক ও সংশ্লিষ্ট প্রার্থীর উপস্থিতিতে প্রার্থীতা চুড়ান্ত করার সিদ্ধান্ত  হবে বলে উপজেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক ও উপজেলা চেয়ারম্যান এটিএম মনিরুজ্জামান সরকার জানিয়েছেন।