নিখোঁজ শিশুর লাশ বসত ঘর থেকে উদ্ধারঃমা-বাবা গ্রেফতার

    0
    199

    আমারসিলেট টুয়েন্টিফোর ডটকম,২৮মার্চ,হবিগঞ্জ প্রতিনিধিঃ হবিগঞ্জের মাধবপুর পৌরসভার ৩ নং ওয়ার্ড পশ্চিম মাধবপুর গ্রামের রিক্সা চালক রজব আলীর শিশু সন্তান ইসমাইল মিয়া নিখোঁজের ২ দিন পর ২৮শে মার্চ সোমবার দুপুরে পুলিশ নিজ ঘর থেকে লাশ উদ্ধার করেছে।

    ঘটনার রহস্য উদঘাটনে পুলিশ ইসমাইলের বাবা রজব আলী ও মা রহিমা বেগম কে গ্রেফতার করেছে। মাধবপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মোল্লা মনির হোসেন জানান, মাধবপুর পৌর সভার ৩ নং ওয়ার্ডের বাসিন্দা রিক্সা চালক রজব আলীর ছেলে ইসলামাই মিয়া শনিবার সকাল থেকে নিখোজের কথা বলে তার পিতা রজব আলী ওই দিন রাতে থানায় একটি সাধারন ডায়রি করেন।
    সোমবার দুপুরে তার মা, বাবাসহ আত্মীয় স্বজন হঠাৎ করে চিৎকার করে জানায়, তাদের বসত ঘরের ধান রাখার মাচার নিচে শিশু ইসমাইলের লাশ দেখতে পায়। পুলিশ ঘটনাস্থলে গিয়ে তাদের বসত ঘরের মাচার নিচ থেকে ইসমাইলের লাশ উদ্ধার করে।
    সুরত হাল প্রতিবেদন প্রস্তুতকারি এসআই দয়াল হরি জানান, ইসমাইলের কান, নাক দিয়ে রক্ত বের হওয়ার আলমত পাওয়া গেছে। এছাড়া তার শরীরে বিভিন্ন স্থানে কালো কালো দাগ রয়েছে।
    অতিরিক্ত পুলিশ সুপার শহিদুল ইসলাম জানান, এটি একটি হত্যাকান্ড। ঘটনার সঙ্গে জড়িত থাকার অভিযোগে
    মা-বাবাকে গ্রেফতার করা হয়েছে। নিহতের ভাই, ভাবি ও অনেক প্রতিবেশি ঘটনার পর থেকে গা ঢাকা দিয়েছে। বিকেলে পুলিশ সুপার জয়দেব কুমার ভদ্র ঘটনাস্থল পরির্দশন করেছেন।