নড়াইলের কালিয়ার হামিদপুর ইউপি চেয়ারম্যান খুনের ঘটনায়

    0
    147

    সাবেক ইউপি চেয়ারম্যানসহ ছয় জনকে আসামি করে মামলা দায়ের

    আমার সিলেট টুয়েন্টি ফোর ডটকম,২৭আগস্ট,নড়াইল প্রতিনিধিঃ নড়াইলের কালিয়া উপজেলার হামিদপুর ইউনিয়নের চেয়ারম্যন নাহিদুল হোসেন মোল্যা (৪৮) খুনের ঘটনায় খুলনার দিঘলিয়া থানায় মামলা হয়েছে । নিহতের স্ত্রী পলি খানম বাদী হয়ে ইউনিয়নের সাবেক চেয়ারম্যান গোলাম মহম্মদকে প্রধান করে ছয় জনকে আসামি করা মামলা দায়ের করেছেন ।

    দিঘলিয়া থানার ভারপ্রাপ্ত কমকর্তা মো: হাবিবুর রহমান জানান , নিহত নাহিদুল মোল্যার বাড়ি নড়াইলের কালিয়া উপজেলার হামিদপুর ইউনিয়নের ছিলিমপুর গ্রামে ।  তিনি খুন হয়েছেন খুলনার দিঘলিয়া ইউনিয়নের গাজীরহাট এলাকার নিজের বাগান বাড়িতে । সে কারণে দিঘলিয়া থানায় হত্যা মামলা দায়ের করা হয়েছে । তিনি বলেন , আত্মগোপনে থাকায় এ রির্পোট লেখা পযর্ন্ত মামলায় সংশ্লিষ্ট কোনো আসামিকে গ্রেপ্তার করা যায়নি । আসামি গ্রেপ্তারে জোর ততপরতা অব্যাহত রয়েছে।

    জানা গেছে , রাজনীতিসহ এলাকার আধিপত্য বিস্তার নিয়ে নাহিদ মোল্যা খুন হয়েছেন । ২০১৬ সালের ইউপি নির্বাচনে নাহিদ মোল্যা স্বতন্ত্র প্রার্থী হয়ে কালিয়া উপজেলা আ্ওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক এবং সাবেক ইউপি চেয়ারম্যান গোলাম মহম্মদকে পরাজিত করে চেয়ারম্যান নির্বাচিত হন।

    উল্লেখ্য,গত বৃহস্পতিবার দিবাগত রাতে খুলনার দিঘলিয়া থানার গাজীরহাট বাগান বাড়িতে দৃর্বৃত্তদের গুলিতে নাহিদ মোল্যা খুন হন।