নড়াইলে টিসিবির তেল অবৈধ ভাবে বিক্রির অপরাধে আটক-৫

    0
    181

    নড়াইল প্রতিনিধি: নড়াইলে টিসিবির সয়াবিন তেল অবৈধ ভাবে বেচাকেনার অপরাধে পাঁচজনকে আটক করেছে পুলিশ। পরে ভ্রাম্যমাণ আদালতে তাদের ৭০ হাজার টাকা জরিমানা করা হয়। বৃহস্পতিবার (১৬ এপ্রিল) দুপুরে জরিমানা করা হয়। 

    পুলিশ সুত্রে জানাগেছে , টিসিবির তেল খুচরা পর্যায়ে বিক্রির খবর পেয়ে নড়াইল সদরের বাঁশগ্রাম এলাকা থেকে প্রথমে এক দোকানিকে আটক করা হয়। পরে আরো তিন দোকানিকে আটক করা হয়। চার দোকানির কাছ থেকে টিসিবির ৬৭ লিটার সায়াবিন তেল উদ্ধার করা হয়। এরা হলোসদরের হোগলাডাঙ্গার বাবু মিয়া, দৌলতপুরের উজ্জ্বল ভূঁইয়া, দারিয়াপুরের রাসেল এবং সম্ভুডাঙ্গার রফিকুল ইসলাম। আটককৃতরা জানান, শহরের রূপগঞ্জের টিসিবির ডিলার পরিতোষ কুন্ডু (৬৫) জেলে থাকায় তার ছেলে এই চার দোকানির কাছে অবৈধ ভাবে সয়াবিন তেল বিক্রি করেন। সুত্র ধরে পরিতোষ কুন্ডুর ছেলেকে আটক করা হয়।

    পরে তাদের ভ্রাম্যমান আদালতে হাজির করলে ভ্রামামান আদালতের বিচারক নির্বাহী ম্যাজিষ্ট্রেট মোঃ আলাউদ্দিন উপযুক্ত প্রমান সাপেক্ষে  টিসিবির তেল অবৈধ ভাবে বিক্রির দায়ে ডিলার পরিতোষ কুন্ডুর ছেলেকে ৬০ হাজার টাকা জরিমানা এবং খুচরা পর্যায়ের চার দোকানিকে আড়াই হাজার টাকা করে ১০ হাজার টাকা জরিমানা করেন

    উল্লেখ্য, ডিলার পরিতোষ কুন্ডুকে টিসিবির চিনি ডাল অবৈধ ভাবে বিক্রির দায়ে গত ১৪ এপ্রিল মঙ্গলবার আটক করা হয়।