নড়াইলে পরিবার কল্যান সেবা ও প্রচার সপ্তাহের উদ্বোধন

    0
    242

    নড়াইল প্রতিনিধি: নড়াইলে পরিবার কল্যান সেবা ও প্রচার সপ্তাহ ( ২৪-২৯ নভেম্বর) -২০১৮ এর উদ্বোধন অনুষ্ঠিত হয়েছে। শনিবার নড়াইল মা ও শিশু কল্যান কেন্দ্র চত্বর ও আলাদাৎপুর সূর্য্যের হাসি পিকেএস ক্লিনিকে, পিকেএস ও পরিবার পরিকল্পনা বিভাগ, নড়াইল ও এর আয়োজনে এ সপ্তাহের উদ্বোধন করা হয়।

    নড়াইল মা ও শিশু কল্যান কেন্দ্রে এ সপ্তাহের উদ্বোধন করেন প্রধান অতিথি জেলা প্রশাসক আনজুমান আরা এবং আলাদাৎপুর সূর্য্যের হাসি পিকেএস ক্লিনিকে এ সপ্তাহের উদ্বোধন করেন সদর উপজেলা নির্বাহী কর্মকর্তা সালমা সেলিম।

    পরিবার পরিকল্পনা বিভাগ নড়াইলের উপ-পরিচালক মোঃ শামসুল আলমের সভাপতিত্বে সিভিল সার্জন ডাঃ আসাদ উজ জামান মুন্সি, নড়াইল মা ও শিশু কল্যান কেন্দ্রের ডাঃ আব্দুল মান্নান, ডাঃ প্রশান্ত ও পিকেএস ক্লিনিকের অনুষ্ঠানে পৌরসভার প্যানেল মেয়র মোঃ রেজাউল বিশ্বাস, পিকেএস ক্লিনিকের জেলা কর্মকর্তা চন্দন মূর্খাজীসহ এ সম অনুষ্ঠানে সরকারি কর্মকর্তা, ডাক্তার, সাংবাদিক, এনজিও প্রতিনিধি,সুশীল সমাজের প্রতিনিধি, সেবা গ্রহীতারা উপস্থিত ছিলেন।

    এ সেবা সপ্তাহে পরিবার পরিকল্পনা বিষয়ে বিভিন্ন সেবা প্রদানসহ প্রতিষ্ঠানিক ডেলিভারি বৃদ্ধি করা, প্রসব পরবর্তী পরিবার পরিকল্পনা পদ্ধতি নিশ্চিত করা ও পরিবার পরিকল্পনার বিভিন্ন বিষয়ে প্রচার করা হবে।