নড়াইলে পারিবারিক কলহের জেরে গৃহবধূকে হত্যার অভিযোগ

    0
    273

    আমারসিলেট টুয়েন্টিফোর ডটকম,১০নভেম্বর,নড়াইল প্রতিনিধিঃ নড়াইল সদরে নাছিমা খাতুন ( ৩২ ) নামে এক মহিলাকে পারিবারিক কলহের জের ধরে পিটিয়ে হত্যার অভিযোগ উঠেছে স্বামীর পরিবারের বিরুদ্ধে। বৃহস্পতিবার সকালে সদর উপজেলার ভদ্রবিলা ইউনিয়নের পাইকড়া গ্রামে এ ঘটনা ঘটে। এঘটনায় অভিযুক্ত স্বামী তাহ্লিম ভূইয়া ও তার পরিবারের লোকজন পলাতক রয়েছে। সংবাদ পেয়ে সদর থানা পুলিশ অভিযুক্ত স্বামী তাহ্লিম ভূইয়া বাড়ি থেকে লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য সদর হাসপাতালে প্রেরন করেছে।

    পুলিশ ও এলাকাবাসী সূত্রে জানাগেছে, নড়াইল সদর উপজেলার আউড়িয়া ইউনিয়নের আউড়িয়া গ্রামের আবির সরদারের মেয়ে নাছিমা খাতুনের সাথে পাইকড়া গ্রামের মৃত আককেল ভূইয়ার ছেলে তাহলিমের বিয়ে হয় প্রায় ৪ বছর আগে। পারিবারিক কলহের জের ধরে বৃহস্পতিবার ভোরে নাছিমাকে পিটিয়ে হত্যা করে গলায় রশি দিয়ে ঝুলিয়ে রাখে বলে অভিযোগ। সংবাদপেয়ে সদর থানা পুলিশ গিয়ে লাশ উদ্ধার করে ময়না তদন্তের জন্য সদর হাসপাতালে প্রেরন করেছে।

    নড়াইল সদর থানার উপ-পরিদর্শক(এসআই) শেখর চন্দ্র মল্লিক জানান, লাশের শরীরে আঘাতের চিহ্ন রয়েছে , লাশ ময়না তদন্তের জন্য মর্গে প্রেরন করা হয়েছে। ময়না তদন্তের রিপোর্টের পর বিস্তারিত জানাযাবে। স্বামীসহ তার পরিবারের লোকজন পলাতক রয়েছে বলেও জানান  তিনি।