নড়াইলে পুলিশ সুপারসহ পজিটিভ-২৩,মারা গেছে স্কুল শিক্ষক

    0
    392

    জেলা প্রতিনিধি,নড়াইল: নড়াইলের কালিয়া উপজেলার বড়দিয়ায় করোনায় আক্রান্ত হয়ে আরিফুর ইসলাম চৌধুরী অরুন (৫৭) নামে একজন শিক্ষকের মৃত্যু হয়েছে।  শুক্রবার রাত ৮টার দিকে খুলনা মেডিকেল কলেজ  হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় তাঁর মৃত্যু হয়। এদিকে পুলিশ সুপার মোহাম্মদ  জসিমউদ্দিন পিপিএম(বার)সহ জেলায় গত ২৪ ঘন্টায় নতুন করে ২৩ জনের করোনা শনাক্ত হয়েছে। 

     আজ শনিবার বিষয়টি নিশ্চিত করে সিভিল সার্জন ডাঃ মোঃ আবদুল মোমেন জানান, পুলিশ সুপার মোহাম্মদ  জসিমউদ্দিন পিপিএম(বার)সহ জেলার সদর উপজেলায়  ১৯ জন লোহাগড়া উপজেলায় জন নতুন করে করোনায় আক্রান্ত হয়েছেন। তিনি আরও জানান, আক্রান্ত পুলিশ সুপারসহ সবাই নিজ নিজ বাড়ী আইসোলেশনে আছেন এবং সুস্থ আছেন। জেলায় পর্যন্ত ৫শত জন করোনায় আক্রান্তের  মধ্যে সদরে ১৮৪ জন, লোহাগড়ায় ২৭০ জন  কালিয়ায় ৫৫ জন।এর মধ্যে সুস্থ হয়েছে ২১২ জন এবং জনের মৃত্যু হয়েছে। এখন পর্যন্ত ২৮৯ জন পজেটিভ আছে।

    মৃত আরিফুর ইসলাম চৌধুরী অরুন বড়দিয়া শেখ ফজিলাতুন্নেছা মাধ্যমিক বালিকা বিদ্যালয়ের সহকারী শিক্ষক। এছাড়া তার স্ত্রী একই বিদ্যালয়ের প্রধান শিক্ষক আসমা চৌধুরীও করোনায় আক্রান্ত হয়ে চিকিৎসাধীন রয়েছেন।

    জানাগেছে, শিক্ষক আরিফুর ইসলাম  / দিন আগে অসুস্থ্য হলে প্রথমে কালিয়া উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়। সেখান থেকে অবস্থার অবনতি হলে তাকে খুলনা মেডিকেল কলেজ হাসপাতালে স্থানান্তর করা হয়। সেখানে ভর্তি করে চিকিৎসা দেয়া হয়। নমূনা পরীক্ষা করা হলে শুক্রবার বিকেলে রিপোর্ট পজিটিভ আসে। চিকিৎসাধীন অবস্থায়  রাত ৮টার দিকে তিনি মারা যান।

    এদিকে বড়দিয়া এলাকায় করোনায় আক্রান্ত হয়ে তিনজন এবং করোনা উপসর্গ নিয়ে দুজন সর্বমোট ৫জনের মৃত্যু হয়েছে। এছাড়া বেশ কয়েকজন আক্রান্ত হয়ে চিকিৎসাধীণ অবস্থায় রয়েছে। করোনা প্রাদুর্ভাব বেড়ে যাওয়ায় ইতিমধ্যে কালিয়া উপজেলা প্রশাসনের পক্ষ থেকে বড়দিয়া বাজার লকডাউন ঘোষণা করা হয়েছে।