নড়াইলে বিএনপি সভাপতি ও সম্পাদকের অপসারণ দাবি

    0
    177

    আমারসিলেট টুয়েন্টিফোর ডটকম,১৬ফেব্রুয়ারী,নড়াইল প্রতিনিধিঃ নড়াইল জেলা বি,এন,পির সভাপতি ও কেন্দ্রীয় বি,এন,পির সদস্য বিশ্বাস জাহাঙ্গীর আলম ও নড়াইর জেলা বি,এন,পির সাংগঠনিক সম্পাদক জুলফিকার আলীর অপসারন এবং নতুন কমিটি গঠনের দাবিতে সংবাদ সম্মেলন অনুষ্ঠিত হয়েছে । বৃহস্পতিবার বিকাল ৩টায় নড়াইল প্রেসক্লাবের হল রুমে জেলা বিএনপির (একাংশ) ও অঙ্গসংগঠনের আয়োজনে সংবাদ সম্মেলনে লিখিত বক্তব্য পাঠ করেন জেলা বি,এন,পির  যুগ্ম সাধারণ সম্পাদক মোঃ আলী হাসান ।

    লিখিত বক্তব্যে  আলী হাসান জানান ,  ১৪ ফেব্রুয়ারি ২০১৭ তারিখ বেলা ১২টায়  ঢাকায় বি,এন,পির কেন্দ্রীয় কার্যালয়ে মেয়াদ উর্ত্তীন  নড়াইল জেলা বি,এন,পির কমিটি গঠন সংক্রান্ত মত বিনিময় সভা আহবান করা হয়েছিল ।

    ঐ সভায় কেন্দ্রীয় কয়েকজন নেতাসহ নড়াইল জেলা বি,এন,পির সমন্বয়কারি কেন্দ্রীয় কমিটির যুগ্ম মহা সচিব হারুন অর রশিদ, বিভাগীয় সহ সাংগঠনিক সম্পাদক জয়ন্ত কুমার কুন্ডু ও অনিন্দ্য ইসলাম অমিতসহ জেলা বি,এন,পির নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন ।

    সভার শুরুতে জেলা বি,এন,পির সভাপতি বিশ্বাস জাহাঙ্গীর আলম ও সাংগঠনিক সম্পাদক জুলফিকার আলীর নেতৃত্বে ২৫-৩০জন ভাড়াটে গুন্ডা পিস্তল ও শর্টগান নিয়ে সভাস্থলে হামলা চালিয়ে  কালিয়া পৌর বি,এন,পির নেতা স,ম ইকরাম রেজাকে মারপিট করে, এ সময় কয়েকজন নেতা ঠেকাতে গিয়ে হেনস্থার শিকার হন।

    এ ঘটনার প্রতিবাদে তাৎক্ষনিকভাবে ঐ দুই নেতার অপসারণ দাবি করে বিক্ষোভ করা হয়  এবং দোষী দুজনকে অপসারণ দাবি করা হয় ।

    এ ছাড়া সংবাদ সম্মেলন থেকে অবিলম্বে মেয়াদ উর্ত্তীন জেলঅ বিএনপির কমিটি বিলুপ্তি করে নতুন কমিটি গঠনের দাবি জানানো হয় । সংবাদ সম্মেলনে উপস্থিত ছিলেন  যুগ্ম সম্পাদক -২ অশোক কুমার কুন্ডু, সাবেক নড়াইল পৌর বি,এন,পির সভাপতি ইসতিয়াক হোসেন মঞ্জু. বর্তমান পৌর বি,এন,পিন সাধারণ সম্পাদক রেজাউল খবির রেজাসহ দলের নেতা কর্মিরা উপস্থিত ছিলেন  ।