নড়াইলে ভদ্রবিলা ইউনিয়ন আ’লীগ সভাপতি হত্যার প্রতিবাদ

    0
    197

    “নড়াইলের ভদ্রবিলা ইউনিয়ন আওয়ামীলীগের সভাপতি হানু রায় হত্যার প্রতিবাদ ও বিচারের দাবিতে মানববন্ধন ও প্রতিবাদ সমাবেশ কর্মসূচি পালিত”

     

    আমারসিলেট টুয়েন্টিফোর ডটকম,০৫ফেব্রুয়ারী,নড়াইল প্রতিনিধিঃ নড়াইল সদরের ভদ্রবিলা ইউনিয়ন আওয়ামীলীগের সভাপতি ও নড়াইল সদর উপজেলা পূজাঁ উদযাপন পরিষদের যুগ্ম সাধারন সম্পাদক প্রভাষ রায় হানু  হত্যার প্রতিবাদ ও বিচারের দাবিতে মানববন্ধন ও প্রতিবাদ সমাবেম কর্মসূচি পালিত হয়েছে।

    রবিবার সকাল সাড়ে ১১ টায় নড়াইল আদালত সড়কে বাংলাদেশ পূজাঁ উদযাপন পরিষদ নড়াইল জেলা শাখা ও হিন্দু, বৌদ্ধ ,খৃষ্টান ঐক্য পরিষদের আয়োজনে এ মানববন্ধন ও প্রতিবাদ সমাবেশ পালিত হয়। প্রতিবাদ সমাবেশে বক্তব্য রাখেন, পূজাঁ উদযাপন পরিষদ, নড়াইল জেলা শাখার সভাপতি অশোক কুমার কুন্ডু, সাধারন সম্পাদক কোমল আখি বিশ্বাস,সাবেক এমপি ও আওয়ামীলীগ নেতা এ্যাডঃ সাঈফ হাফিজুর রহমান খোকন, জেলা জাসদের সভাপতি হেমায়েত উল্লাহ হিরু, সদর উপজেলা আওয়ামীলীগের সাধারন সম্পাদক এ্যাডঃ ওমর ফারুক, আওয়ামীলীগ নেতা আশীষ কুমার বিশ্বাস, বাবুল কুমার সাহা,অশোক কুমার ঘোষ, আবিদুর রহমান আবিদসহ অনেকে। মানববন্ধনে আইনজীবি, সুশীল সমাজের প্রতিনিধিসহ বিভিন্ন শ্রেনী পেশার মানুষ উপস্থিত ছিলেন। মানববন্ধনে বক্তরা, অবিলম্বে প্রভাষ রায় হানু হত্যাকারি সকল আসামীদের গ্রেফতার করে, দ্রুত শাস্তির দাবি জানান।

    উল্লেখ্য, গত বুধবার রাতে দলীয় কোন্দলের জের ধরে ভদ্রবিলা ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান ও আওয়ামীলীগ নেতা শহিদুর রহমানের লোকদের ধারালো অস্ত্রের আঘাতে গুরুতর আহত হন । তাকে তাৎক্ষনিক যশোর হাসপাতালে নেওয়া হলে  কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত বলে ঘোষনা করেন ।

    এ ঘটনায় নড়াইল পুলিশ ঐ দিন রাতে ভদ্রবিলা ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান তার পুত্র আশিকসহ ৫জনকে আটক করে । এ ঘটনায় নিহতের স্ত্রী টুটুল রায় বাদী হয়ে শুক্রবার সদর থানায় এজাহার নামিয় ৯ জন এবং অজ্ঞাত ৫ থেকে ৬ জনকে আসামী করে মামলা দায়ের করে।