নড়াইলে শুভ্রা মূর্খাজী মেমোরিয়াল হাসপাতাল স্থান পরিদর্শন

    0
    136

    আমারসিলেট টুয়েন্টিফোর ডটকম,০৭ফেব্রুয়ারী,নড়াইল প্রতিনিধিঃ   ভারতের রাষ্ট্রপতি প্রনব মূর্খার্র্জরি সহধর্মীনি নড়াইলের মেয়ে শুভ্রা মূর্খাজী নামে  প্রস্তাবিত শুভ্রা মূর্খাজী মেমোরিয়াল হাসপাতাল স্থান পরিদর্শন করলেন  বেঙ্গলগ্রুপ ও আর টিভির ভাইস-চেয়ারম্যান মোঃ জসিমউদ্দিন ও শূভ্রা মূর্খাজী ট্রাষ্টি বোর্ডের ঢাকার প্রতিনিধি দল।। আজ মঙ্গলবার  বেলা সাড়ে ১১ টায় তিনি এবং  শূভ্রা মূর্খাজী ট্রাষ্টি বোর্ডের কয়েকজন সদস্যদের নিয়ে নড়াইল সদরের বাঁশভিটা এলাকায় প্র¯াÍবিত শুভ্রা মূর্খাজী মেমোরিয়াল হাসপাতাল স্থান পরিদর্শন করেন।

    এ সময় চেয়ারম্যান শারমিন গ্রুপের চেয়ারম্যান ইসমাইল হোসেন, ল্যাবিব গ্রুপের চেয়ারম্যান সালাউদ্দিন আলমগীর ( সিআইপি), সাবে সচিব ও মুক্তিযোদ্ধা মোঃ মোসা, জেলা পরিষদের চেয়ারম্যান এ্যাডঃ সোহরাব হোসেন, নড়াইল পৌর মেয়র জাহাঙ্গির বিশ্বাস, জেলা আওয়ামীলীগের সভাপতি এ্যাড ঃ সুবাস চন্দ্র বোস , সাধারন সম্পাদক নিজামউদ্দিন খান নিলু, শুভ্রা মূর্খার্জীর মামাতো ভাই কার্তিক ঘোষসহ অনেকে উপস্থিত ছিলেন।

    পরে প্রতিনিধি দল নড়াইল সার্কিট হাউজে স্থানীয় রাজনীতিবিদ ও প্রশাসনের সাথে মত বিনিময় করেন।

    উল্লেখ্য,বেঙ্গলগ্রুপ ও কয়েকটি গ্রুপের যৌথ উদ্যোগে নড়াইলের বাঁশভিটা এলাকায় ২০ বিঘা জমির উপর ৫০ শয্যা বিশিষ্ট এ আধুনিক হাসপাতাল তৈরী করা হবে।