নড়াইল জেলা পর্যায়ে বঙ্গবন্ধু-বঙ্গমাতা প্রাথমিক বিদ্যালয়ের

    0
    225

    গোল্ডকাপ ফুটবল টুর্ণামেন্টে উভয় গ্রুপে শিবশংকর সরকারী প্রাথমিক বিদ্যালয় এবারও চ্যাম্পিয়ন

    আমার সিলেট টুয়েন্টি ফোর ডটকম,২৬অক্টোবর,স্টাফ রিপোর্টার,নড়াইলনড়াইলে জেলা পর্যায়ের বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান ও বঙ্গমাতা বেগম ফজিলাতুন নেছা মুজিব প্রাথমিক বিদ্যালয় গোল্ডকাপ ফুটবল টুর্ণামেন্টে উভয় গ্রুপেই সদরের পৌর এলাকার শিবশংকর সরকারী প্রাথমিক বিদ্যালয় চ্যাম্পিয়ন হয়েছে।  জেলা প্রশাসন ও জেলা শিক্ষা অফিসের আয়োজনে সোমবার  বীরশ্রেষ্ঠ নূর মোহাম্মদ স্টেডিয়ামে অনুষ্ঠিত জেলা পর্যায়ের খেলা শেষে  বিজয়ীদের মাঝে পুরস্কার বিতরণ করেন প্রধান অতিথি পুলিশ সুপার সরদার রকিবুল ইসলাম। জেলা শিক্ষা অফিসার মোঃ জেছের আলীর সভাপতিত্বে পুরস্কার বিতরণী অনুষ্ঠানে বিশেষ অতিথি ছিলেন নড়াইলের অতিরিক্ত জেলা প্রশাসক (সার্বিক) মোঃ সিদ্দিকুর রহমান, জেলা শিক্ষা অফিসার নরেশ চন্দ্র দাস, জেলা মুক্তিযোদ্ধা সংসদের ডেপুটি কমান্ডার এ্যাডঃ এস এ মতিন, জেলা মহিলা ক্রীড়া সংস্থার ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদিকা রওশন আরা কবির লিলি, নারী নেত্রী আঞ্জুমানআরা প্রমুখ।

     টুর্ণামেন্টের ফাইনালে বঙ্গবন্ধু ফুটবল টুর্ণামেন্টে (বালক) শিবশংকর সরকারী প্রাথমিক বিদ্যালয় ১-০ গোলে লোহাগড়ার পালপাড়া সরকারী প্রাথমিক বিদ্যালয়কে পরাজিত করে চ্যাম্পিয়ন হয় এবং  বঙ্গমাতা ফুটবল টুর্ণামেন্টে  (বালিকা)  শিবশংকর সরকারী প্রাথমিক বিদ্যালয় ৬-০ গোলে কালিয়ার টোনা সরকারী প্রাথমিক বিদ্যালয়কে পরাজিত করে চ্যাম্পিয়ন হয়।

    টুর্ণামেন্টে সর্বোচ্চ গোলদাতা (বঙ্গমাতা) শিবশংকরের মনিষা  এবং বঙ্গবন্ধু গোল্ডকাপে একই বিদ্যালয়ের অবুঝ। এছাড়া সেরা খেলোয়ার হয়েছে (বঙ্গমাতা) শিবশংকরের শেফালী ও বঙ্গবন্ধু গোল্ডকাপে লোহাগড়ার পালপাড়া প্রাথমিক বিদ্যালয়ের জিহাদ।

    সকালে বেলুন ও শান্তির প্রতীক পায়রা  উড়িয়ে টুর্ণামেন্টের উদ্বোধন করেন নড়াইলের জেলা প্রশাসক মোঃ হেলাল মাহমুদ শরীফ।

    জেলা পর্যায়ের এই প্রতিযোগিতায় জেলার ৩টি উপজেলার  ২টি গ্রুপে ৬টি দল অংশ গ্রহন করে। বঙ্গবন্ধু প্রাথমিক বিদ্যালয় গোল্ডকাপে নড়াইল সদরের শিবশংকর সরকারী প্রাথমিক বিদ্যালয়, কালিয়ার বাগুডাঙ্গা সরকারী প্রাথমিক বিদ্যালয় ও লোহাগড়ার পালপাড়া সরকারী প্রাথমিক বিদ্যালয়, বঙ্গমাতা প্রাথমিক বিদ্যালয় গোল্ডকাপ টুর্ণামেন্টে নড়াইল সদরের শিবশংকর সরকারী প্রাথমিক বিদ্যালয়,  লোহাগড়ার সারোল সরকারী প্রাথমিক বিদ্যালয় ও কালিয়া উপজেলার টোনা সরকারী প্রাথমিক বিদ্যালয় ফুটবল দল অংশগ্রহণ করে।  উল্লেখ্য এ পর্যন্ত বঙ্গবন্ধু ফুটবল টূর্ণামেন্টে ৪র্থবার এবং বঙ্গমাতা ফুটবল টুর্ণামেন্টে তৃতীয়বারের মতো জেলা পর্যায়ে চ্যম্পিয়ন হলো বিদ্যালয়টি।