পরিবারের সামনে অস্ত্রের মুখে ২বোনকে গণধর্ষণ

    0
    231

    আমারসিলেট24ডটকম,২৬মে,হোসেন চৌধুরীঃ সিলেটে জেলার বিয়ানীবাজার উপজেলার চারখাই ইউনিয়নের এসএসসি উত্তীর্ণ  ২বোন গণধর্ষণের শিকার হয়েছেন। মা-বাবা এবং পরিবারের সকল সদস্যদেরকে অস্ত্রের মুখে জিম্মি করে ২বোনকে গণধর্ষণ করেছে মুখোশ পরা অজ্ঞাত দুস্কৃতকারীরা।

    রবিবার গভীর রাতে উপজেলার চারখাই ইউনিয়নের হাজরাপাড়া গ্রামে এ গণধর্ষণের ঘটনা ঘটে।ধর্ষিতা ২ বোনকে সিলেট ওসমানী হাসপাতালের ওয়ান স্টপ ক্রাইসিস সেন্টারভর্তি করা হয়েছে। তারা সদ্য প্রকাশিত এসএসসি পরীক্ষায় উর্ত্তীণ হয়েছে বলে জানা গেছে।এ ঘটনায় ধর্ষিতার পরিবারের পক্ষ থেকে ৫জনের বিরুদ্ধে নিয়মিতমামলা দায়ের করা হয়েছে।ঘটনার পর থেকে এলাকায় ক্ষোভ বিরাজ করছে।

    বিয়ানীবাজার থানার ওসি আবুল কালাম আজাদের সূত্রে জানা যায়, রবিবার গভীর রাতে চারখাইইউনিয়নের হাজরাপাড়া গ্রামের ওয়াহিদ আলীর ঘরে মুখোশ পরা কয়েকজন দুস্কৃতিকারীপ্রবেশ করে অস্ত্রের মুখে পরিবারের সকল সদস্যদের জিম্মি করে ফেলে। পরে তাদেরকে বেঁধে ফেলে তাদেরই সামনে যুবতী ২ মেয়েকে গণধর্ষণ করে।

    ওসি আরও জানান, ধর্ষকরা চলে যাওয়ার পর পরিবারের সদস্যদের আর্ত-চিৎকারে এলাকার লোকজনজড়ো হয়ে পুলিশকে খবর দেন। ঘটনাস্থল থেকে পুলিশ নির্যাতিতা ২বোনকে উদ্ধার করে সিলেট এম এজি ওসমানী মেডিক্যাল কলেজ হাসপাতালের ওয়ানস্টপ ক্রাইসিস সেন্টারে ভর্তিকরে। ইতিমধ্যে তাদের পরীক্ষা নিরীক্ষা সম্পন্ন হয়েছে বলে জানা গেছে।

    পুলিশ সূত্রে জানা যায়, ভিকটিমের বাবা ওয়াহেদ আলী বাদী হয়ে ৫জনের নামে এজহার দায়ের করেছেন। এ ব্যাপারে থানায় নিয়মিত মামলা রেকর্ড করা হয়েছে।আসামিদের গ্রেফতারে রজন্য পুলিশ বিভিন্ন স্থানে চেষ্টা করে যাচ্ছে।নির্যাতিতা ২বোন এখনো ওসমানী হাসপাতালে চিকিৎসাধীন ।