পাবনায় এবার নারী সাংবাদিককে কুপিয়ে হত্যা !

    0
    456

    ডেস্ক নিউজঃ পাবনায় নারী সাংবাদিক সুবর্ণা আক্তার নদীকে (৩২) কুপিয়ে হত্যা করেছে দুর্বৃত্তরা। মঙ্গলবার (২৮ আগস্ট) রাত ১০টার দিকে এই ঘটনা ঘটে। পাবনার অনলাইন পোর্টাল ‘দৈনিক জাগ্রত বাংলা’র সম্পাদক ও প্রকাশক ছিলেন সুবর্ণা  আক্তার নদী ।

    আজ মঙ্গলবার রাত সাড়ে ১০টার দিকে নিজ বাসার সামনে তিনি খুন হন।পাবনার অতিরিক্ত পুলিশ সুপার গৌতম কুমার বিশ্বাস সংবাদ মাধ্যমকে এই তথ্য জানিয়েছেন।

    পাবনা সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) ওবাইদুল হক হত্যাকাণ্ডের খবর নিশ্চিত করে জানান, রাত সাড়ে ১০টার দিকে কয়েকজন সন্ত্রাসী নিজ বাসার সামনে সুবর্ণা নদীর ওপর হামলা চালায়। সন্ত্রাসীরা সুবর্ণাকে এলোপাতাড়ি কোপায়। এতে তাঁর হাতে ও মাথায় গুরুতর জখম হয়। তাঁর চিৎকারে স্থানীয় লোকজন এসে উদ্ধার করে পাবনা জেনারেল হাসপাতালে নিয়ে যান। কর্তব্যরত চিকিৎসক সুবর্ণাকে মৃত ঘোষণা করেন।তিনি তাৎক্ষণিকভাবে হত্যার কারণ জানাতে পারেননি।

    অপরদিকে পুলিশ সুপার গৌতম কুমার বিশ্বাস সাংবাদিকদের জানান, পাবনা পৌর সদরের রাধানগর মহল্লায় আদর্শ গার্লস হাইস্কুলের সামনে সুবর্ণার বাসার কলিং বেল টিপে কয়েকজন দুর্বৃত্ত। এসময় সুবর্ণা গেট খোলার সঙ্গে সঙ্গে তাকে এলোপাতাড়ি কুপিয়ে পালিয়ে যায় দুর্বৃত্তরা। পরে সুবর্ণাকে উদ্ধার করে পাবনা জেনারেল হাসপাতালে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।’

    তিনি আরও জানান, খবর পেয়ে ঘটনাস্থল পরিদর্শন করছে পুলিশ। তাৎক্ষণিকভাবে এই হত্যার কারণ জানা যায়নি।তার পাঁচ-ছয় বছরের একটি কন্যা সন্তান রয়েছে।