পাবনায় র‍্যাব’র সাথে ‘বন্দুকযুদ্ধে’ নিহত-৩,আহত-৩

    0
    194

    আমারসিলেট টুয়েন্টিফোর ডটকম,২৫নভেম্বর,রোকনুজ্জামানঃ   পাবনার ঈশ্বরদী উপজেলার জয়নগর এলাকায় র‍্যাপিড অ্যাকশন ব্যাটালিয়নের (র‍্যাব) এর সঙ্গে ‘বন্দুকযুদ্ধে’ তিনজন নিহত হয়েছেন। আহত হয়েছেন আরো তিনজন।বৃহস্পতিবার দিবাগত রাত ৩টার দিকে ঈশ্বরদী উপজেলার জয়নগরের একটি রাইস মিলে এ ঘটনা ঘটে।

    নিহতরা হলেন- ময়মনসিংহ জেলার বাচ্চু মিয়া (৩০), পঞ্চগড় জেলার মেহেদী হাসান (২৭) ও চাঁদপুর জেলার হানিফ (২৮)। আহতদের পরিচয় নিশ্চিত করা যায়নি।র‌্যাব সুত্র জানায়, গোলাগুলিতে হতাহত ব্যক্তিরা ডাকাত দলের সদস্য। তাদের সঙ্গে গোলাগুলিতে আহত হয়েছেন র‍্যাবের দুই সদস্য।
    র‍্যাব-১২ পাবনা ক্যাম্পের কমান্ডার বীণা রানী দাস সাংবাদিকদের জানান, বৃহস্পতিবার দিবাগত রাতে তিনটি ট্রাক থেকে ৩০-৩৫ জনের ডাকাত তিনটি দলে বিভক্ত হয়ে ঈশ্বরদীর জয়নগরের একটি চালকলে লুটপাট চালাচ্ছিল।
    খবর পেয়ে র‍্যাব ঘটনাস্থলে পৌঁছায়। ওই সময় ডাকাতদল র‍্যাবকে লক্ষ্য করে গুলি ছোড়ে। র‍্যাবও পাল্টা গুলি চালায়। এতে তিনজন নিহত হয়।ঘটনাস্থল থেকে ডাকাতদলের লুট করা দুই ট্রাক চাল উদ্ধার করা হয়েছে বলে দাবি করেছে র‍্যাব।
    বীণা রানী দাস জানান, আহত র‍্যাব সদস্যদের প্রাথমিক চিকিৎসা দেয়া হয়েছে। গুলিবিদ্ধ তিন ডাকাতকে অজ্ঞাত এবং অচেতন অবস্থায় পাবনা জেনারেল হাসপাতালে ভর্তি করা হয়েছে।
    র‍্যাব-১২ পরিচালক মোহাম্মদ শাহাবুদ্দিন ঘটনাস্থল পরিদর্শন করেছেন।র‍্যাবের এই কর্মকর্তা আরো বলেন, শুক্রবার সকাল ১০টার পর সংবাদ সম্মেলন করে বন্দুকযুদ্ধের বিষয়ে বিস্তারিত জানানো হবে।