পাবলিক ইউনিভার্সিটি স্টুডেন্টস্ এসােসিয়েশন এর সংবর্ধনা

    0
    449

    নিজস্ব প্রতিনিধিঃ পাবলিক বিশ্ববিদ্যালয়,মেডিকেল বিশ্ববিদ্যালয় ও পাবলিক লাইব্রেরি  স্থাপনের জোর দাবী জানিয়ে অনুষ্ঠিত হল আজ শনিবার (২৬ডিসেম্বর) সাড়ে ৩ টা থেকে সন্ধ্যা পর্যন্ত শ্রীমঙ্গল অডিটোরিয়াম কাম মাল্টিপারপাস হলে পাবলিক ইউনিভার্সিটি স্টুডেন্টস্ এসােসিয়েশন অব শ্রীমঙ্গল এর আয়োজনে সংবর্ধনা অনুষ্ঠান।

    ২০১৮ ও ২০১৯ সনের এইচএসসি ব্যাচের বিভিন্ন পাবলিক বিশ্ববিদ্যালয়ে সুযােগ প্রাপ্ত বিসিএস ৩৮ ও ৩৯ তম ব্যাচের ক্যাডার ও বিশ্ববিদ্যালয়ের শিক্ষক (২০১৬ পরবর্তী) এবং জাতীয় দলের কৃতি ফুটবলারদের উদ্দেশ্যে সংবর্ধনা অনুষ্ঠানে মাহফুজ আল রাশেদ ও শ্রীমা আদিত্য’এর সঞ্চালনায়,দ্বারিকাপাল মহিলা কলেজের অধ্যক্ষ সৈয়দ মনসুরুল হক’এর সভাপতিত্বে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন শ্রীমঙ্গল সরকারি কলেজের অধ্যক্ষ প্রফেসর সৈয়দ মহসিন।

    বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন সুদর্শন শীল সহকারী অধ্যাপক শ্রীমঙ্গল সরকারি কলেজ,ড. এস এ মোতাকাব্বির মাসুদ সহকারী অধ্যাপক তাজপুর ডিগ্রী কলেজ,আনিছুল ইসলাম আশরাফী সভাপতি শ্রীমঙ্গল অনলাইন প্রেসক্লাব, প্রভাষক ও সাংবাদিক রজত শুভ্র চক্রবর্তী, অজয় দেব সাবেক শিক্ষার্থী ঢাকা বিশ্ববিদ্যালয়,আবুল হাসনাত মারুফ উপদেষ্টা পাবলিক ইউনিভার্সিটি স্টুডেন্টস্ এসােসিয়েশন অব শ্রীমঙ্গল,মামুন মিয়া ৩৮তম কৃষি বিসিএস ক্যাডার।পাবলিক ইউনিভার্সিটি স্টুডেন্টস্ এসােসিয়েশন অব শ্রীমঙ্গল সাধারন সম্পাদক আব্দুল্লাহ আল জাফরী।

    এসময় বক্তব্য রাখেন মোঃ নাঈম শিক্ষার্থী ২০১৮ ব্যাচ,সৌমেন পুরকায়স্থ শিক্ষার্থী ২০১৯ ব্যাচ। বক্তারা বলেন মৌলভীবাজার বাংলাদেশর একটি অন্যতম জেলা, এ জেলার প্রবাসীদের রেমিটেন্সে দেশের উন্নয়নে বিশেষ অবদান রেখে যাচ্ছে।পর্যটন সমৃদ্ধ মৌলভীবাজার জেলাতে শিক্ষার মান উন্নত ও সহজতর করতে মৌলভীবাজার জেলায় একটি পাবলিক বিশ্ববিদ্যালয়,মেডিকেল বিশ্ববিদ্যালয় ও শ্রীমঙ্গলে পাবলিক লাইব্রেরি  স্থাপনের জন্য জোর দাবী তুলেন।