পীরগঞ্জে বিশ্ব পানি দিবস উপলক্ষে র‌্যালি ও আলোচনা সভা

    0
    191

    আমার সিলেট টুয়েন্টিফোর ডটকম,২২মার্চ,গীতিগমন চন্দ্র রায়:  ঠাকুরগাঁওয়ের পীরগঞ্জে বুধবার দুপুরে উপজেলা প্রশাসনের উদ্যোগে ‘    বিশ্ব পানি দিবস- ২০১৭’ উপলক্ষ্যে উপজেলা চত্বর হতে র‌্যালি বের হয়ে পীরগঞ্জ ঠাকুরগাঁও সড়ক প্রদক্ষিণ করে উপজেলায় গিয়ে শেষ হয়। এবং উপজেলা হলরুমে বিশ্ব পানি দিবসের গুরুত্ব সম্পর্কে আলোচনা হয়।

    উক্ত অনুষ্ঠানে উপজেলা নির্বাহী অফিসার এবিএম ইফতেখারুল ইসলাম খন্দকারের সভাপতিত্বে প্রধান বক্তা হিসেবে বক্তব্য রাখেন ঠাকুরগাঁও জেলা আওয়ামী লীগের সিনিয়র সহ-সভাপতি ও ঠাকুরগাঁও- ৩ আসনের সাবেক এমপি মোঃ ইমদাদুল হক, পীরগঞ্জ উপজেলা নির্বাহী অফিসার এবিএম ইফতেখারুল ইসলাম খন্দকার, পীরগঞ্জ উপজেলা আওয়ামী লীগের ভারপ্রাপ্ত সভাপতি মোঃ ইকরামুল হক, পীরগঞ্জ উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক মোঃ আখতারুল ইসলাম, পীরগঞ্জ পৌর মেয়র  মোঃ কসিরুল আলম, পীরগঞ্জ উপজেলা মুক্তিযোদ্ধা কমান্ডার মোঃ ইব্রাহীম খান, পীরগঞ্জ উপজেলা আওয়ামী লীগের সহ-সভাপতি শামীমুজ্জামান জুয়েল, যুব লীগের সভাপতি মোঃ খোরশেদ আলম মোল্লা প্রমুখ।

    আলোচনা সভায় জানা যায় যে, বাংলাদেশের যদিও পানির অভাব নেই, পানির ব্যবহার সঠিক মাপে করতে হবে। পানি অপচয় করা যাবে না। এরজন্য গ্রামে-গঞ্জে আলোচনার মাধ্যমে পানি অপ্রয়োজনে ব্যবহার না করে সাশ্রয়ীভাবে ব্যবহার করা জন্য জনগণকে সচেতন করতে হবে।