পুলিশ সদস্যকে হত্যার প্রতিবাদে শ্রীমঙ্গলে মুক্তিযোদ্ধা সন্তানদের প্রতিবাদ

0
118

শ্রীমঙ্গল (মৌলভীবাজার) প্রতিনিধি: গত ২৮ অক্টোবর বিএনপি মহাসমাবেশ স্থমুক্তিযোদ্ধাল থেকে অতর্কিত হামলা চালিয়ে বীর সন্তান ও পুলিশ কনস্টেবল মো.আমিনুল ইসলাম পারভেজ কে নির্বিচারে ও নির্মমভাবে হত্যা এবং একই দিনে বিভিন্ন স্থানে সাংবাদিকদের ওপর হামলাকারিদের বিচারের দাবিতে শ্রীমঙ্গল যমুনা চত্বরে বৃহস্পতিবার দুপুরে মানববন্ধন করেছে বাংলাদেশ মুক্তিযোদ্ধার সন্তান সংসদ শ্রীমঙ্গল উপজেলা শাখা।
মুক্তিযোদ্ধার সন্তান সংসদ শ্রীমঙ্গল উপজেলা শাখার সভাপতি বেলায়েত হোসেন বেলালের সভাপতিত্বে ও শ্রীমঙ্গল উপজেলা শাখার সাধারণ সম্পাদক মো. ছালেক এর সঞ্চালনায় মানববন্ধন ও পথসভা অনুষ্ঠিত হয়।
মানববন্ধরে বক্তব্য রাখেন, শ্রীমঙ্গল উপজেলা মুক্তিযোদ্ধা সংসদের সাবেক কমান্ডার কুমুদ রঞ্জন দেব, সাবেক ডেপুটি কমান্ডার মোয়াজ্জেম হোসেন ছমরু।
এসময় উপস্থিত ছিলেন, শ্রীমঙ্গল উপজেলার সাবেক ছাত্রলীগের সভাপতি মমিনুল ইসলাম সোহেল, শ্রীমঙ্গল প্রেসক্লাবের সাধারণ সম্পাদক ইমাম হোসেন সোহেল, উপজেলা ভাইস চেয়ারম্যান মিতালী দত্ত, মুক্তিযোদ্ধা সন্তান এম নাসির, কানাই, নূর মোহাম্মদ সাগর প্রমুখ।
মানববন্ধনেঐক্যমত পোষণ করেন শ্রীমঙ্গল উপজেলা আওয়ামীলীগসহ আওয়ামী লীগের অঙ্গ সংগঠন নেতৃবৃন্দ।
মানববন্ধনে বক্তারা বলেন, বিএনপি মহাসমাবেশের নামে ঢাকা মহানগরে তান্ডব চালিয়েছে বিএনপির নেতাকর্মীরা।
তারা সাংবাদিকদের উপর হামলা করে এতে প্রায় কয়েক ডজন সাংবাদিক আহত ও একজনকে নিহত করেছে, সাংবাদিকদের ক্যামেরা ভাঙ্গচুর করেছে, প্রধান বিচারপতির বাসভবনে হামলা করে, পুলিশের উপর পরিকল্পিত ভাবে হামলা করে ।