প্রধানমন্ত্রীর ১০বছরে বহু কর্মসূচি বাস্তবায়নঃতাজুল ইসলাম

    0
    451

    বিদ্যুতায়ন, সুপ্রেয় পানি সরবরাহ, যোগাযোগ ব্যবস্থার উন্নতির জন্য ব্যাপক পরিকল্পনা নেওয়া আছে- নড়াইলে স্থানীয় সরকার পল্লী উন্নয়ন ও সমবায় মন্ত্রী মোঃ তাজুল ইসলাম

    নড়াইল প্রতিনিধিঃ স্থানীয় সরকার,পল্লী উন্নয়ন ও সমবায় মন্ত্রী মোঃ তাজুল ইসলাম বলেছেন, মাননীয় প্রধানমনন্ত্রী গত ১০বছরে বহু কর্মসূচি বাস্তবায়ন করেছেন। বিদ্যুতায়ন, সুপ্রেয় পানি সরবরাহ, যোগাযোগ ব্যবস্থার উন্নতির জন্য ব্যপক পরিকল্পনা নেওয়া আছে। সেগুলি সারা বাংলাদেশের সর্বত্রই বাস্তবায়ন হবে।
    নড়াইলের উন্নয়ন সম্পর্কে তিনি বলেন, নড়াইলের কৃতি সন্তান বিশিষ্ট ক্রীড়াবিদ ক্রিকেটার মাশরাফী আমার সাথে দেখা করেছে, ব্যক্তিগতভাবে কথা বলেছে। নড়াইলের উন্নয়নের ব্যাপারেও গুরুত্বের সহিত বিবেচনা করা হবে। আশা করি সারা বাংলাদেশ যেমনি উন্নত হবে,নড়াইল তার থেকে বিচ্ছিন্ন থাকবে না

    মন্ত্রী সোমবার দুপুর ১২টার দিকে নড়াইলের কালনা ফেরীঘাটে সাংবাদিক এক প্রশ্নের জবাবে এ কথা বলেন।

    এর আগে তিনি বিমানগোগে ঢাকা হতে যশোর বিমান বন্দরে অবতরণ করেন। পরে তিনি সড়ক পথে নড়াইল হয়ে কালনাঘাট হয়ে গোপালগঞ্জে যান।
    কালনাঘাটে পৌছালে মন্ত্রী মোঃ তাজুল ইসসলাম ও এলজিইডির প্রধান প্রকৌশলী মোঃ আবুল কালাম আজাদকে ফুলেল শুভেচ্ছা জানিয়ে বরণ করে নেন এলজিইডি নড়াইলের নির্বাহী প্রকৌশলী বিধান চন্দ্র সোমাদ্দার, গোপালগঞ্জের নির্বাহী প্রকৌশলী এ.কে ফজলুল হক, লোহাগড়া উপজেলা নির্বাহী অফিসার মুকুল কুমার মৈত্র, লোহাগড়া উপজেলা সহকারী প্রকৌশলী অজিত মজুমদার, এলজিইডি নড়াইলের উপ-প্রকৌশলী মোঃ মনিরুল ইসলাম সহ সংশ্লিষ্ট দপ্তরের কর্মকর্তাবৃন্দ।