প্রবাসীদের সাথে হৃদয়ে শ্রীমঙ্গল গ্রুপের মতবিনিময়

    0
    495

    আমার সিলেট টুয়েন্টিফোর ডটকম,১৩জানুয়ারী,নিজস্ব প্রতিনিধিঃ ১২ই জানুয়ারি  শুক্রবার সন্ধ্যা ৭টা থেকে  শ্রীমংগলের মৌলভীবাজার রোডস্থ গ্র্যান্ড তাজ হোটেলে হৃদয়ে শ্রীমংগল নামক ওয়াটসআপ গ্রুপের প্রবাসী সদস্যদের স্বদেশ আগমন উপলক্ষে শুভেচ্ছা ও মতবিনিময়ের আয়োজন করা হয়।

     উক্ত অনুষ্টানে  উপস্হিত ছিলেন যুক্তরাজ্য প্রবাসী এম কে জামান জুয়েল, জহির উদ্দীন চৌধুরী বাবলু, হারুনুর রশীদ, জার্মানি প্রবাসী সৈয়দ মোবারক আলী জয়েদ, কাতার প্রবাসী মোজাক্কির হোসেন সাবলু, শ্রীমংগলের বিশিষ্ট ব্যবসায়ী মোছাব্বির আলী মুন্না, বিশিষ্ট সাংস্কৃতিক ব্যক্তি দেলোয়ার হোসেন মামুন, যুবলীগ নেতা সালেহ আহমেদ চৌধুরী, শিপুল চৌধুরী,সাংবাদিকদের মধ্যে মামুন আহমেদ, বিকুল চক্রবর্তী, মকবুল হাসান ইমরান, আব্দুল মজিদ, জহিরুল ইসলাম ,সাজন আহমেদ রানা প্রমুখ।
    এছাড়াও গ্রুপের অন্যান্য সদস্যরা ও উপস্হিত ছিলেন।পরিচিতি পর্বের মধ্যদিয়ে আরম্ভ হয় অনুষ্টান, প্রবাসী সদস্যদেরকে ক্রেস্ট প্রদান করেন শ্রীমংগলের দেশীয় সদস্যরা। বিভিন্ন ধরনের সামাজিক উন্নয়ন মুলক কাজের জন্য মতবিনিময় সভায় আলোচনা করা হয়। কিভাবে প্রবাসীদের একত্রিত করে সমাজে গরীব দুঃখীদের সহায়তা প্রদান করা যায়। অবশেষে ডিনারের মধ্যদিয়ে রাত ১১টায় প্রোগ্রামের সমাপ্তি হয়।