ফেনসিডিল সেবনের সময় র‌্যাব কর্মকর্তাসহ আটক-৩

    0
    192

    আমারসিলেট টুয়েন্টিফোর ডটকম,০৩ডিসেম্বর,বেনাপোল প্রতিনিধি: যশোর র‌্যাব-৬ এর একজন দায়িত্বশীল অফিসারসহ দুইজনকে ফেনসিডিল সেবন করার সময় বর্ডার গার্ড বাংলাদেশ (বিজিবি) হাতে নাতে ধরে উত্তম মধ্যম দিয়েছে বলে জানা গেছে।

    শুক্রবার সন্ধ্যা সাড়ে ৫ টার সময় বেনাপোল সীমান্তের দুর্গম এলাকা পুটখালি সীমান্ত থেকে তাদের আটক করে।

    আটককৃতরা হলো যশোরের সিটি কলেজের মাষ্টারস শেষ বর্ষের ছাত্র আব্দুল্লাহ বিন ইসলাম। সে যশোরের কাছারিপাড়া এলাকার নজরুল ইসলামের ছেলে, যশোরের খালদার রোডের রতন কুমারের ছেলে রনি কুমার ঘোষ। সে একটি মোবাইল কোম্পানিতে চাকরি করেন।

    অপরদিকে ফেনসিডিল সেবনকারী র‌্যাবের দায়িত্বশীল ব্যক্তির নাম বিজিবি প্রকাশ করতে অপরাগতা প্রকাশ করেছেন।

    বর্ডার গার্ড বাংলাদেশ (বিজিবি)’র খুলনা-২১ ব্যাটালিয়নের পুটখালি কোম্পানি কমান্ডার সুবেদার আব্দুল জলিল বলেন, পুটখালি এলাকার একটি পুকুর পাড়ে জঙ্গলের পাশে র‌্যা‌বের কর্মকর্তা এবং আব্দুল্লাহ ও রনি নামে তিনজন ফেনসিডিল সেবন করার সময় তাদের গোপন সংবাদের মাধ্যমে হাতে নাতে ধরে উত্তম মাধ্যাম দেওয়ার সময় র‌্যাবের কর্মকর্তা তার পরিচয় দেয়। তার নাম ঠিকানা উপরের নির্দেশ ছাড়া দেওয়া যাবে না বলে তিনি জানান।

    বর্ডার গার্ড বাংলাদেশ (বিজিবি)’র খুলনা-২১ ব্যাটালিয়নের কমান্ডিং অফিসার (সিও) লে. কর্নেল আরিফুর রহমানের কাছে নাম ঠিকানা জানতে চাইলে তিনি বলেন আপনারা সিবিল দুইজনের ঠিকানা নেন আমি কোম্পানি কমান্ডারকে বলে দিচ্ছি।

    র‌্যাবের কর্মকর্তার নাম লেখার প্রয়োজন নাই। কারন আমি র‌্যাবের সিও’র কাছে ফোন করে গাড়ি পাঠাচ্ছি, অফিসিয়াল মাধ্যমে তার ব্যাপারে ব্যবস্থা নেওয়া হবে। তিনি আরো জানান, আটক অপর দুইজনকে বেনাপোল পোর্ট থানায় সোপর্দ করা হবে। এ রিপোর্ট লেখা পর্যান্ত তাদের থানায় হস্তান্তর করা হয়নি।