বাহুবলের পিকআপ ভ্যানের মুখোমুখি সংঘর্ষে নিহত-৩

    0
    221

    আমারসিলেট24ডটকম,১০নভেম্বর,তফিদুর রহমান তালুকদার তৌফিকঃ হবিগঞ্জ জেলার বাহুবল উপজেলার কামাইছড়া রাবার বাগান এলাকায় মহাসড়কে ট্রাক ও পিকআপ ভ্যানের মুখোমুখি সংঘর্ষে ৩জন নিহত হয়েছেন। আহত হয়েছেন আরো ২জন। হতাহতরা পিকআপের যাত্রী ছিল ।আজ সোমবার সকাল সাড়ে ৮টায় ঢাকা-সিলেট পুরাতন মহাসড়কে এ দুর্ঘটনাটি ঘটে।

    নিহতদের মধ্যে ২জনের পরিচয় পাওয়া গেছে। তারা হলেন- ব্রাহ্মণবাড়িয়া জেলার নাসিনগর উপজেলার মনকুটা গ্রামের নায়েব আলীর ছেলে বিনু মিয়া (৩৪) ও আরব আলীর ছেলে ফারুক মিয়া (২২)।

    আহতদের বাহুবল উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়েছে। এখনো তাদের পরিচয় জানা যায়নি।

    এলাকাবাসির সূত্রে জানা যায়, সকালে কামাইছড়া এলাকায় মৌলভীবাজার জেলার শ্রীমঙ্গলগামী সিরামিকদ্রব্য বোঝাই ট্রাকের সঙ্গে হবিগঞ্জের বাহুবল উপজেলার মিরপুরগামী পিকআপ ভ্যানের মুখোমুখি সংঘর্ষ ঘটে। এতে গাড়ি ২টি ধুমড়ে মুচড়ে যায়। সংঘর্ষে ঘটনাস্থলেই পিকআপের অজ্ঞাত পরিচয়ের যাত্রী (৩৫) নিহত এবং বিনু ও ফারুকসহ অপর ৪ জন যাত্রী আহত হন।

    খবর পেয়ে কামাইছড়া পুলিশ ফাঁড়ি ও লছনা হাইওয়ে পুলিশ ফাঁড়ির পুলিশ ঘটনাস্থলে পৌঁছে হতাহতদের উদ্ধার করে বাহুবল উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে পাঠায়। পরে হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় আহত বিনু ও ফারুক মারা যান।

    কামাইছাড়া পুলিশ ফাঁড়ির সহকারি উপ-পরিদর্শক জিয়াউর রহমান ও লছনা পুলিশ ফাঁড়ির উপ-পরিদর্শক নানু মিয়া দুর্ঘটনার কথা স্বীকার করেছেন।