বাহুবলে চলন্ত গাড়িতে হামলা:ভাংচুর

    0
    172

    আমারসিলেট24ডটকম,১৬জানুয়ারী,তফিদুর রহমান তালুকদার তৌফিকঃ হবিগঞ্জের বাহুবল উপজেলার মহাসড়কের দৌলতপুর থেকে শুরু বাহুবল কলেজ রাস্তার মোড় পর্যন্ত প্রায় অর্ধ শতাধিক চলন্ত গাড়িতে উপর্যুপরি ঢিল মেরে যাত্রীদের মাঝে আতংক সৃষ্টি করে অজ্ঞাত দুর্বৃত্তরা। ঢিলে গাড়ির সামনের গ্লাস চুরমার হয়ে যায়। এসময় কোন কোন গাড়ির চালক ও বেশ কয়েক যাত্রী আহত হয়েছে বলেও খবর পাওয়া যায়।
    বৃহস্পতিবার রাত ১০ টার দিকে পরিকল্পিত এ ঘটনা ঘটে। এ ঘটনার স্থায়ীত্ব প্রায় ১৫ মিনিট ছিল। এর পর পরই ছড়িয়ে ছিটিয়ে পালিয়ে যায় ২৫/৩০ জনের দুর্বৃত্তের দল। তাদের পলায়নের পরই অনেক আক্রান্ত গাড়ি ছেড়ে চলে যায়।
    স্থানীয় সূত্রে এ খবর পাওয়া গেছে। খবর পেয়ে তাৎক্ষণিক মহাসড়কের ঘটনাস্থলে গেলে দেখা যায় স্থানে স্থানে অসংখ্য গ্লাস ভাংচুর ও গাড়ির সিট ও টায়ার পোঁড়ানোর আলামত। আক্রান্ত গাড়ি ছিল ট্রাক, বাস পিকআপ ভ্যান ইত্যাদি।
    এ খবর অন্যান্য চলন্ত গাড়ির চালকদের জানাজানি হলে তারা উভয় দিকে নিরাপত্তার জন্য গাড়ি থামিয়ে রাখেন। পরে পুলিশের উপস্থিতি দেখে গাড়িগুলো চলতে থাকে। ঘটনার ব্যাপারে বাহুবল থানার ওসি আলী ফরিদ আহমদের সাথে আলাপ করলে তিনি বলেন- কে বা কারা রাস্তায় টায়ারে আগুন জ্বালিয়ে আতংক সৃষ্টির চেষ্টা করছিল। তবে তাদের চিহিৃত করার চেষ্টা করছে পুলিশ। এ রিপোর্ট লেখা পর্যন্ত পুলিশের উপস্থিতিতে গাড়ি চলাচল স্বাভাবিক আছে ।