বাহুবলে দুই শিশু হত্যার দায়ে ৩ জনের ফাঁসির আদেশ

    0
    210

    আমারসিলেট টুয়েন্টিফোর ডটকম,২৭ফেব্রুয়ারী,হবিগঞ্জ প্রতিনিধি: হবিগঞ্জের বাহুবল উপজেলায় দুই শিশু হত্যার দায়ে ৩ জনের ফাঁসির আদেশ দিয়েছেন আদালত।
    রবিবার বিকেলে অতিরিক্ত জেলা ও দায়রা জজ মাফরোজা পারভীনের আদালত এ আদেশ দেন। আসামীরা হলেন- উপজেলার যশপাল গ্রামের আব্দুস সামাদের ছেলে আব্দুল আলী, মারফত আলীর ছেলে সায়েদ আলী ও আব্দুল মালেকের ছেলে আরজু মিয়া। এর মাঝে আব্দুল আলী ছাড়া বাকি দুইজন পলাতক রয়েছে।

    মামলার সংক্ষিপ্ত বিবরণে জানা যায়, ২০০৮ সালের ১৮ আগস্ট ওই গ্রামের সিদ্দিক আলীর দুই ছেলে নূরুজ আলী ও আহাদ আলীকে বিয়েতে নিয়ে যাওয়ার কথা বলে বাড়ি থেকে নিয়ে যায় ৩ আসামী। পরদিন পার্শ্ববর্তী তিতাকোণা গ্রামের ধান ক্ষেত থেকে তাদের গলাকাটা মৃতদেহ উদ্ধার করে পুলিশ।

    এ ঘটনায় নিহত দুই শিশুর বাবা সিদ্দিক আলী বাদি হয়ে ৩ জনের বিরুদ্ধে বাহুবল থানায় একটি হত্যা মামলা
    দায়ের করেন। উক্ত মামলায় আসামী আব্দুল আলীকে গ্রেফতার করে পুলিশ। সে হত্যাকান্ডের কথা স্বীকার করে আদালতে স্বীকারোক্তি দেয়। সিদ্দিক আলীর কাছে আব্দুল আলীর টাকা পাওনা ছিল। এর জের ধরে তাদের হত্যা করা হয়েছে বলে জানায়। পরবর্তীতে তাদের বিরুদ্ধে আদালতে অভিযোগপত্র দেয় পুলিশ। উক্ত মামলায় সাক্ষ্যগ্রহণ ও যুক্তিতর্ক শেষে বিচারক রোববার উল্লেখিত রায় দেন।