বিজয়ীদের অভিনন্দন জানান ইলিয়াস পত্নী তাহসিনা রুশদী

    0
    155

    আমার সিলেট টুয়েন্টিফোর ডটকম,১২মার্চঃ  বিএনপি চেয়ারপার্সনের উপদেষ্টা পরিষদের অন্যতম সদস্য ,বিএনপি’র কেন্দ্রীয় সাবেক সাংগঠনিক সম্পাদক এম. ইলিয়াস আলীর সহ-ধর্মিনী তাহসিনা রুশদীর লুনা এক বিবৃতিতে ওসমানীনগর উপজেলা পরিষদ নির্বাচনে উপজেলা চেয়ারম্যান পদে আলহাজ্ব মইনুল হক চৌধুরী,ভাইস-চেয়ারম্যান পদে মোঃ গয়াস মিয়া , মহিলা ভাইস-চেয়ারম্যান পদে   মুসলিমা আক্তার  চৌধুরী বিপুল ভোটে নির্বাচিত হওয়ায় তাদেরকে অভিনন্দন ও শুভেচ্ছা জানিয়েছেন।

    শনিবার একবার্তায় তিনি বলেন,ভোটাররা ভয়-ভীতি উপেক্ষা করে তাদের যোগ্য প্রার্থীদের নির্বাচিত করে দেশ গনতান্ত্রিক ধারায় ফিরে আসুক এ ইঙ্গিত প্রদান  করেছেন। তিনি বিএনপি,যুবদল,ছাত্রদল,স্বেচ্ছাসেবকদল ,শ্রমিকদল সহ সকল অঙ্গ সংগঠনের কেন্দ্রীয়,জেলা, ওসমানীনগর, বিশ্বনাথ, বালাগঞ্জ উপজেলা ও ইউনিয়ন পর্যায়ের সকল নেতৃবৃন্দকে ও সকল পেশা -শ্রেনীর জনগনকে অভিনন্দন জানিয়েছেন।

    তিনি বলেন,সকলের সহযোগিতা ও ঐকান্তিক প্রচেষ্টায় বিএনপির  প্রার্থীরা বিজয়ী হয়েছেন। এ বিজয় জনগনের, এ বিজয় ওসমানীনগরবাসীর ,এ বিজয় জননেতা  ইলিয়াস আলীর । তিনি  আরো বলেন,সিলেট তথা  ওসমানীনগর বিএনপি  জননেতা এম. ইলিয়াস আলীর সাজানো বাগান হামলা-মামলা , ভয়-ভীতি , ষড়যন্ত্র-চক্রান্ত করে এ অ লে বিএনপিকে ঘায়েল করার সমুচিত জবাব জনগন ব্যালেট বিপ্লবের মাধ্যমে দিয়েছে।পাশাপাশি তিনি বিএনপি চেয়ারপার্সন দেশনেত্রী বেগম খালেদা জিয়া,বিএনপির  সিনিয়র ভাইস চেয়ারম্যান তারেক রহমান,বিএনপির মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর সহ কেন্দ্রীয় নেতৃবৃন্দকে   অভিনন্দন জানান।

    অপর এক বার্তায় তিনি জগন্নাথপুর উপজেলা পরিষদ নির্বাচনে বিএনপি মনোনীত প্রার্থী আলহাজ্ব আতাউর রহমান ও মহিলা ভাইস চেয়ারম্যান  ফারজানা বেগম বিপুল ভোটে  নির্বাচিত হওয়ায় তাদেরকে এবং জগন্নাথপুরবাসীকে অভিনন্দন ও শুভেচ্ছা জানান।