বি-বাড়িয়ার ঘটনার প্রতিবাদে জাতীয় ইমাম সমিতির স্মারক

    0
    211

    আমারসিলেট টুয়েন্টিফোর ডটকম,০৮নভেম্বর,চুনারুঘাট প্রতিনিধি: বি-বাড়িয়া জেলার নাসিরনগরের জনৈক রাসরাজ দাসের আইডি থেকে পবিত্র কাবা ঘরের ছবির উপর মহাদেবের মূর্তি স্থাপনের ব্যঙ্গচিত্র  ফেসবুকে পোষ্ট করার প্রতিবাদে বাংলাদেশ জাতীয় ইমাম সমিতি চুনারুঘাট উপজেলা শাখা চুনারুঘাট উপজেলা নির্বাহী কর্মকর্তা বরাবরে একটি লিখিত স্মারকলিপি প্রদান করেছে ।

    গত ০৩ নভেম্বর ২০১৬ ইং বৃহস্পতিবার সকাল ১১টার সময় বাংলাদেশ জাতীয় ইমাম সমিতি চুনারুঘাট শাখার সভাপতি মাওঃ এম.এ রউফ ও সম্পাদক মাওঃ আবদুল ওয়াজেদ সহ মোঃ আবু তাহির, মোঃ শিহাব উদ্দিন, হাফেজ মোঃ ইউসুফ আলী, মোঃ আবুল খায়ের, মোহাম্মদ আব্দুল আওয়াল চুনারুঘাট উপজেলা নির্বাহী কর্মকর্তার কাছে উক্ত রাসরাজের দৃষ্টান্তমূলক শাস্তির দাবি জানিয়ে স্মারকলিপি প্রদান করেন। স্মারকলিপিতে উল্লেক করা হয় যে, পবিত্র কাবা ঘরের ছবির উপর শিবমূর্তি বসিয়ে ফেসবুকে পোষ্ট করা হয়।

    যাহা খুবই ন্যাক্কারজনক এবং দুঃখজনক এবং ধর্মীয় অনুভূতির উপর সরাসরি আঘাত। উক্ত ঘটনার তীব্র নিন্দা ও প্রতিবাদ জানানো হয় এবং উক্ত ন্যাক্কারজনক ঘটনার সাথে জড়িত জনৈক রাসরাজ দাস সহ সংশ্লিষ্টদের সুষ্ঠু এবং সঠিক বিচারের দাবি জানানো হয়।