বেনাপোলের বালুন্ডা গ্রামে ধর্ষিত তরুণী এখনো বিচার পাইনি

    0
    392

    আমারসিলেট টুয়েন্টিফোর ডটকম,২৯জানুয়ারী,বেনাপোল প্রতিনিধি : বেনাপোল পোর্ট থানার বালুন্ডা পল্লীতে ক (১৪) নামের এক তরুণী ধর্ষণের শিকার হয়েছে। সে পুটখালী ইউনিয়নের বালুন্ডা জেলে পল্লীর খ-এর মেয়ে। এ বিষয়ে মেয়েটির পরিবার এখনো পর্যন্ত কোন বিচার পাইনি বলে জানালেন এলাকাবাসী।

     গত রোববার রাত ৯টার দিকে মেয়েটি তার শ্বশুর বাড়ি থেকে ফেরার সময় বালুন্ডা বাজার এলাকায় পৌছালে রানা (২০) ও হাসান (১৬) নামের দু’লম্পট তাকে ধরে ইবাদ আলী আড়তদারের ছাদে নিয়ে যায়। সেখানে পালাক্রমে ধর্ষণ শেষে ভোরের দিকে হাত ও মুখ বেঁধে উক্ত ছাদের উপরেই ফেলে যায়। সোমবার সকালে বাজারের ঝাড়–দাররা মেয়েটির গোংরানো শুনে তাকে উদ্ধার করে বাড়িতে পাঠায় বলে জানালেন স্থানীয় ইউপি সদস্য। লম্পট রানা বালুন্ডা গ্রামের হারুনের ছেলে এবং হাসান একই গ্রামের মশিযারের ছেলে।

    এ বিষয়ে বালুন্ডা গ্রামের মেম্বর-তববার ঘটনার সত্যতা স্বীকার করে জানান, এ বিষয়ে ধর্ষিত মেয়েটির পরিবার থেকে তাদের কাছে বিচার নিয়ে আসা হয়েছিল। পরে তাদেরকে বেনাপোল পোর্ট থানায় মামলা দেওয়ার পরামর্শ দেওয়া হয়েছে। কিন্তু তারা যাতে মামলা দিতে না পারে সেজন্য এলাকার কিছু মানুষ তাদেরকে বাধা সৃষ্টি করছে বলেও জানান তিনি।

    এ বিষয়ে বেনাপোল পোর্ট থানার অফিসার ইনচার্য (ওসি) অপূর্ব হাসান জানান, এ বিষয়ে থানায় কেউ অভিযোগ করতে আসেনি। অভিযোগ পেলে ব্যবস্থা নেওয়া হবে।