বেনাপোলে মাদক বিরোধী সমাবেশ ও র‌্যালী অনুষ্ঠিত

    0
    142

    আমার সিলেট টুয়েন্টিফোর ডটকম,০৩মার্চ,বেনাপোল প্রতিনিধিঃ‘মাদক ও জঙ্গীর প্রতিকার বাংলাদেশ পুলিশের অঙ্গিকার’ এ শ্লোগান নিয়ে শুক্রবার সকালে বন্দর নগরী বেনাপোলে মাদক বিরোধী সমাবেশ ও র‌্যালী অনুষ্ঠিত হয়েছে। বেনাপোল পোর্ট থানার আয়োজনে অনুষ্ঠিত সবাবেশে সভাপতিত্ব করেন যশোর জেলা পুলিশ সুপার আনিসুর রহমান। সমাবেশে প্রধান অতিথি হিসাবে উপস্থিত ছিলেন পুলিশের খুলনা বিভাগীয় ডিআইজি এসএম মনিরুজ্জামান বিপিএম, পিপিএম।

    সমাবেশে প্রধান অতিথি ডিআইজি এসএম মনিরুজ্জামান বলেন, আগামী এক সপ্তাহের মধ্যে বেনাপোলের মাদক ব্যবসায়ীরা আত্মসমার্পন করলে তাদেরকে কর্মসংস্থানের ব্যবস্থা করা হবে। আর না করলে তাদের বিরুদ্ধে কঠোর ব্যবস্থা নেয়া হবে। আগামী  এক’শ দিনের মধ্যে  যশোর জেলাকে মাদক  ও জঙ্গীবাদ মুক্ত করা হবে। তিনি আরো বলেন, মা আমাদের সমাজ সংসার ও দেশ জাতি সম্পর্কে ভাল দিক নিদের্শনা দেয়। মা মাটি দেশ জাতি যেমন আমাদের গর্ব তেমনি মাদক ও জঙ্গী আমাদের দেশ জাতি সমাজ ও পরিবেশকে কুলষিত করছে। পিছিয়ে যাচিছ আমরা। মাকে ভালবাসা আর দেশকে ভালবাসলে আসুন আমরা চিরতরে মাদক জঙ্গীমুক্ত দেশ সমাজ গড়ি। দেশকে এগিয়ে নিই।

    সমাবেশে পুলিশ ও কমিউনিটি পুলিশের সদস্যদের পাশাপাশি রাজনীতিক, সমাজকর্মী, পেশাজীবীসহ সর্বস্তরের মানুষ অংশ নেন। এ সময় অন্যান্যদের মধ্যে উপস্থিত ছিলেন বেনাপোল পৌর সভার মেয়র আশরাফুল আলম লিটন, উপজেলা নির্বাহী অফিসার আব্দুস সালাম, বেনাপোল সিএন্ডএফ এসোসিয়েশনের সভাপতি মফিজুর রহমান সজন পোর্ট থানার ওসি অপূর্ব হাসান প্রমুখ।

    সকাল থেকে মিছিল সহকারে সমাবেশে আসা জনসাধারনকে ফুল দিয়ে বরন করে নেন পুলিশ সদস্যরা। সমাবেশ শেষে মাদক বিরোধী এক বিশাল র‌্যালি বেনাপোল বাজার প্রদক্ষিণ করেন।