ভোলাগঞ্জ সড়ক সংস্কার না করলে গণআন্দোলনের ঘোষণা

    0
    200

    আমারসিলেট24ডটকম,০৬ডিসেম্বর,আবুল হোসেনকোম্পানীগঞ্জ উপজেলা পরিষদের প্যানেল চেয়ারম্যান ও সিলেট জেলা নারী উন্নয়ন ফোরামের সভাপতি নাসরিন জাহান ফাতেমা বর্তমান সরকারের প্রধান মন্ত্রী , অর্থমন্ত্রী ও সড়ক ও সেতু মন্ত্রীর প্রতি আকুল আবেদন জানিয়ে বলেছেন, অবিলম্বে সিলেট ভোলাগঞ্জ সড়ক মেরামত করে কোম্পানীগঞ্জ বাসীকে মৃত্যুর ঝুকি থেকে বাঁচান । তিনি বলেন বর্তমান সরকারের সড়ক ও সেতু মন্ত্রী কোম্পানীগঞ্জ বাসীকে আশ্বাস দিয়েছিলেন ডিসেম্বরের মধ্যেই সড়ক নির্মানের কাজ শুরু হবে।

    সড়ক নির্মানে ৬শত কোটি টাকা বরাদ্ধের কথাও মন্ত্রী ওবায়দুল কাদের সিলেট ভোলাগঞ্জ সড়ক পরিদর্শনে গিয়ে স্থানীয় জনতার উপস্তিতিতে সাংবাদিকদের কাছে বলেছিলেন। কিন্তু ডিসেম্বর মাস শুরু হলেও সড়ক নির্মানের কাজ শুরু না হওয়ায় উপজেলা বাসীর মনে প্রচন্ড ক্ষোভ ও প্রতিক্রিয়া দেখা দিয়েছে।

    তিনি আরও বলেন দ্রুত সিলেট ভোলাগঞ্জ সড়ক নির্মান কাজ শুরু না হলে কোম্পানীগঞ্জের সকল নারী জনপ্রতিনিধিরা রাস্তায় নেমে কোম্পানীগঞ্জবাসীকে সাথে নিয়ে দুর্বার গণআন্দোলন শুরু করবে।

    আন্দোলন শুরু করার আগেই সড়ক নির্মান কাজ শুরু করার জন্য সরকারের প্রতি আহবান জানান। গতকাল শুক্রবার সকালে মহিলা ভাইস-চেয়ারম্যান কার্যালয়ে উপজেলা নারী উন্নয়ন ফোরামের মাসিক সভায় সভাপতির বক্তব্যে তিনি এসব কথা বলেন।

    উপজেলা ভাইস চেয়ারম্যান নাসরিন জাহান ফাতেমার সভাপতিত্বে ও উপজেলা নারী উন্নয়ন ফোরামের সাধারন সম্পাদিকা ইউপি সদস্যা মনোয়ারা বেগমের পরিচালনায় মাসিক সভায় অন্যান্যদের মধ্যে বক্তব্য রাখেন ইউপি সদস্যা ছবুতেরা বেগম, আফিয়া বেগম, মনোয়ারা বেগম, সমরুন নেছা, সুফিয়া বেগম, আসমা বেগম, রাহেনা বেগম, নিলুফা ইয়াসমিন, রাবিয়া বেগম, জাহানার বেগম, জোৎনা বেগম, ফাতেমা বেগম, কল্পনা বেগম, হোসনেয়ারা বেগম, ফিরোজা বেগম, মিনারা বেগম, দূলবী বেগম, পিয়ারা বেগম প্রমূখ।

    মাসিক সভায় সকল নারী জনপ্রতিনিধিরা ঐক্যমত পোষন করে শীঘ্র্রই সিলেটের সাংবাদিকদের সাথে মত বিনিময় করে কোম্পানীগঞ্জ উপজেলার ছয়টি ইউনিয়নের ১৮জন নির্বাচিত নারী জনপ্রতিনিধিরা কোম্পানীগঞ্জের প্রধান সমস্যা সিলেট ভোলাগঞ্জ সড়ক সংস্কারের দাবিতে আন্দোলন কর্মসূচী ঘোষনা করার সিদ্ধান্ত নেয়া হয়।