ভয়াল ২১ আগষ্ঠ সকল শহীদের স্মরনে নড়াইলে শ্রদ্ধাঞ্জলী

    0
    262

    আলোচনা সভা,দোয়া মাহফিল ও স্বেচ্ছা রক্তদান কর্মসুচি পালিত

    নড়াইলপ্র তিনিধি: ২১ আগষ্ট ভয়াবহ গ্রেনেড হামলায় নিহতদের স্বরনে ও বিদেহী আত্মার মাগফেরাত কামনা করে নড়াইলে শ্রদ্ধাঞ্জলি, আলোচনা সভা, স্বেচ্ছায় রক্তদান কর্মসূচি ও দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়।
    আজ শুক্রবার শহরের রুপগঞ্জ বাজারের মুচিপোল এলাকার কুন্ডু মার্কেট চত্বরে বঙ্গবন্ধু স্কোয়াড ,নড়াইল নামে একটি স্বেচ্ছাসেবি সংগঠনের আয়োজনে এ কর্মসুচি পালিত হয়।
    প্রথমে অস্থায়ী মঞ্চে নিহতদের স্মরনে শ্রদ্ধাঞ্জলি নিবেদন করেন বঙ্গবন্ধু স্কোয়াড, পৌর আওয়ামীলীগ, জেলা যুবলীগ, সম্মিলিত সাংস্কৃতিক জোটসহ বিভিন্ন সংগঠনের পক্ষ থেকে শ্রদ্ধাঞ্জলি নিবেদন করা হয়। পরে আলোচনা সভা চলাকালে গ্রেনেড হামলায় নিহতদের স্মরনে এক মিনিট নিরবতা পালন ও বিদেহী আত্মার মাগফেরাত কামনা করে দোয়া ও বিশেষ মোনাজাত অনুষ্ঠিত হয়। পরে বঙ্গবন্ধু স্কোয়াডের সদস্যরা রক্তদান করেন। কর্মসূচিতে নড়াইল জেলা পরিষদের চেয়ারম্যান অ্যাডভোকেট সোহরাব হোসেন বিশ^াস, পৌর মেয়র জাহাঙ্গীর বিশ^াস, নড়াইল প্রেসক্লাবের সাধারন সম্পাদক মোঃ শামিমুল ইসলাম টুলু,সম্মিলিত সাংস্কৃতিক জোটের সভাপতি মলয় কুমার কুন্ডু, সাধারন সম্পাদক ও বঙ্গবন্ধু স্কোয়াড এর সদস্য শরফুল আলম লিটু ,বঙ্গবন্ধু স্কোয়াডের সদস্য ,নড়াইলের কর্মকর্তা ও কর্মিগন সহ বিভিন্ন শ্রেনী পেশার মানুষ এ সময় উপস্থিত ছিলেন।বঙ্গবন্ধু স্কোয়াডের সদস্য সহ বিভিন্ন শ্রেণীপেশার মানুল উপস্থিত ছিলেন।