মাধবপুরে জোরপূর্বক জমি দখলের চেষ্টা ও হত্যার হুমকি

    0
    246

    পিন্টু অধিকারী মাধবপুর (হবিগঞ্জ) প্রতিনিধিঃ হবিগঞ্জের মাধবপুর পৌরসভায় আদালতের আদেশ অমান্য করে জোরপূর্বক জমি দখলের অভিযোগ পাওয়া গেছে। এ ঘটনাকে কেন্দ্র করে উভয় পক্ষের মধ্যে উত্তেজনা ও সংঘর্ষের আশংকা দেখা দিয়েছে। মাধবপুর পৌরসভার প্রয়াত বশির উদ্দিন পাঠানের স্ত্রী আনোয়ারা বেগমের অভিযোগ তার স্বামী জীবিত থাকা অবস্থায় তার স্ত্রী ও সন্তাদের জন্য কিছু জমি দিয়ে যান।

    এ জমিতে তিনি ভোগ দখল করে আসছেন। সম্প্রতি তার সতীন পুত্র ও মেয়েরা জোর পূর্বক তার জমি দখলের চেষ্টা করলে হবিগঞ্জ জেলা ম্যাজিষ্ট্রেট আদালতের আশ্রয় নেন। কিন্ত প্রতিপক্ষ আদালতের নিষেধ অমান্য করে জোরপূর্বক জায়গা দখলের চেষ্টা চালায়।

    পরে হবিগঞ্জ সহকারী জজ আদালতে আরেকটি মামলা করেন। যাতে বিবাদী পক্ষ তার দখলীয় জায়গায় কোন স্থাপনা নির্মান করতে না পারে।তার পরেও তারা আদালতের নিষেধ অমান্য করে উক্ত জায়গা দখলের চেষ্টা ও বাদী আনোয়ারা, সন্তানদের হত্যার হুমকি দিচ্ছেন বলে তিনি অভিযোগ করেন। এতে তিনি নিরাপত্তাহীনতার মধ্যে দিন কাটাচ্ছেন।

    মাধবপুর থানার ওসি ইকবাল হোসেন বলেন, আদালতের নিষেধ অমান্য করে কোন বেআইনি কাজ করলে তার বিরুদ্ধে যথাযথ ব্যবস্থা গ্রহন করা হবে।