মাধবপুরে ডিশ সংযোগ কর্মী দুলাল খুন

    0
    240

    আমার সিলেট টুয়েন্টিফোর ডটকম,০৫মার্চ,হবিগঞ্জ প্রতিনিধিঃ জেলার মাধবপুর উপজেলার রতনপুর- ছাতিয়াইন সড়ক থেকে দুলাল মিয়া নামের এক স্যাটেলাইট ডিস সংযোগ কর্মী খুন হয়েছে। তবে কে বা কারা তাকে হত্যা করেছে তা নিশ্চিত হতে পারেনি পুলিশ। সূত্র জানায়, ছাতিয়াইন গ্রামের আছান মিয়ার পুত্র দুলাল মিয়া দীর্ঘদিন ধরে এলাকায় স্যাটেলাইট ডিস সংযোগ লাইনের কর্মী হিসেবে কাজ করছেন।

    শনিবার রাত ১১টার দিকে ছাতিয়াইন এলাকায় রাস্তার পাশে কে বা কারা তাকে ছুরিকাঘাত করে ফেলে যায়। এ সময় তার শোর চিৎকার শোনে স্থানীয় লোকজন ঘটনাস্থলে ছুটে যান এবং ছাতিয়াইন পুলিশ তদন্ত কেন্দ্রে খবর দেন। খবর পেয়ে ছাতিয়াইন তদন্ত কেন্দ্রের এএসআই ইব্রাহিম খলিল ঘটনাস্থলে থেকে তাকে উদ্ধার করে হবিগঞ্জ সদর আধুনিক হাসপাতালে নিয়ে আসলে কর্মরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন। নিহতের খালাতো ভাই আব্দুল মালেক জানান, দুলাল মিয়া ডিস লাইনের কাজ করতো। রাত ১১টার দিকে আমরা যখন ঘুমিয়ে পড়েছি তখন হঠাৎ করে লোকজনের শোর চিৎকার শুনে ঘটনাস্থলে গিয়ে দেখি রাস্তায় দুলাল পড়ে আছে।

    পুলিশসহ আমরা তার লাশ উদ্ধার করে হবিগঞ্জ সদর আধুনিক হাসপাতালে নিয়ে আসলে কর্মরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন। আব্দুল মালেক আরো জানান, আমরা ধারণা করছি, দুলাল বাজার থেকে বাড়িতে ফিরছিল। এসময় দুর্বৃত্তরা তার উপর হামলা করে মোবাইল,ম্যানিবাগ নিয়ে গেছে। তিনি জানান, আমার জানামতে এলাকায় দুলালের কোন শত্রু ছিল না। ছাতিয়াইন তদন্ত কেন্দ্রের এএসআই ইব্রাহিম খলিল জানান, আমরা আহত অবস্থায় দুলাল মিয়াকে উদ্ধার করে হবিগঞ্জ সদর আধুনিক হাসপাতালে নিয়ে আসি। তার বুকে আঘাতের চিহ্ন রয়েছে। ধারণা করা হচ্ছে সেটি ছুরিকাঘাত। তবে উদ্ধারের সময় তার ব্যবহৃত মোবাইল ফোন ও ম্যানিব্যাগ পাওয়া যায়নি।

    প্রাথমিকভাবে ধারণা করা হচ্ছে, ছিনতাইকারী কিংবা ডাকাতরা তার উপর হামলা করেছে। আমরা এ ঘটনাটি তদন্ত করে দেখছি। হবিগঞ্জ সদর আধুনিক হাসপাতালের চিকিৎসক ডাঃ মিঠুন রায় জানান, নিহতের বুকে ছুরিকাঘাত রয়েছে। এতে ধারণা করা হচ্ছে তাকে হত্যা করা হয়েছে। তবে ময়না তদন্ত শেষে বলা যাবে তাকে কিভাবে হত্যা হয়েছে।