মাধবপুের ডাকাতির অভিযোগে কুখ্যাত এনাম গ্রেপ্তার

    0
    208

    আমারসিলেট টুয়েন্টিফোর ডটকম,২৫মার্চঃ হবিগঞ্জের মাধবপুর উপজেলার ১০ নং ছাতিয়াইন ইউনিয়নের পিয়াইম গ্রামের মো: সৈয়দ আলীর ছেলে মো: এনামূল মিয়া উরফে এনাম  (২০) কে বৃহস্পতিবার বিকাল ৩ টায় গোপন সূত্রের ভিত্তিতে স্থানিয় ছাতিয়াইন বাজার এলাকা থেকে গ্রেপ্তার করেছে পুলিশ।

    ঢাকা সিলেট মহাসড়ক রতনপুর বাস স্টেন হইতে ছাতিয়াইন , শিমুলঘর ,পিয়াইম ,খান্দুরা ও ফান্দাউকের রাস্তায় সন্ধায় হলেই যাত্রীরাসহ ঐ এলাকার লোকজন রাস্তায় চলাফেরা করতে আতংকে সময় কাটায় ।প্রতিনিয়ত যাত্রীরা ডাকাতের কবলে পড়ে নিঃশ্ব হচেছ । শুধু সাধারন জনগনই নয়, সরকারী  কর্মকর্তা, র্কমচারী এমন কি সংবাদ কর্মীরা ও তাদের হাতে জিম্মী ।

    গত ১১ ই মার্চ ঐতিহ্যবাহী ফান্দাউক  মাহফিল হইতে সংবাদ সংগ্রহ করে বাড়ী ফেরার পথে সংবাদিক এম এ কাদের ও ডাকাতের কবলে পড়ে । তখন ওই সাংবাদিকের ক্যামেরা ,মোবাইল, গোপন ক্যামেরা ও নগদ  টাকাসহ প্রায় তিন লক্ষ টাকার মালামাল ডাকাতরা ছিনিয়ে নেয় । রতনপুর টু ফাউন্দাউক রাস্তাটিতে জানমালের চরম নিরাপদ হিনতায় ভুগছে  অত্রএলাকাবাসী ।

    সচেতন এলাকা বাসীর দাবী তারা জানান,প্রশাসন যেন কঠিন পদক্ষেপ গ্রহন করে । যাতে করে অত্র এলাকার লোকজন নিরাপদে রাস্তায় চলাচল করতে পারে ।