মানুষের জীবনে সবচেয়ে মূল্যবান সম্পদ সন্তান:আফিল উদ্দিন

    0
    154

    আমার সিলেট টুয়েন্টিফোর ডটকম,১১মার্চ,এম ওসমান, বেনাপোল : সংসদ সদস্য আলহাজ্ব শেখ আফিল উদ্দিন বলেন, প্রত্যেক মানুষের জীবনের সবচেয়ে মূল্যবান সম্পদ তার “সন্তান”। আর সে সন্তান যদি সুশিক্ষায় শিক্ষিত না হয়ে অমানুষ হয়ে যায় তাহলে সে সন্তানের পিতামাতার মতো হতোভাগা এ পৃথিবীতে দ্বিতীয়টি নেই আমার খুবই “শখ” শার্শা উপজেলার সকল ছেলে-মেয়েদের সুশিক্ষায় শিক্ষিত করে গড়ে তোলা। আর সে লক্ষ্যে পৌঁছাতে পারলেই আমার ডিজিটাল শার্শা উপজেলার স্বপ্ন স্বার্থক হবে। শনিবার সকাল ১০টার সময় শার্শার নাভারন বুরুজবাগান পাইলট মাধ্যমিক বালিকা বিদ্যালয়ে “মা” সমাবেশ অনুষ্ঠানে প্রধাণ অতিথির বক্তব্যে তিনি একথা বলেন।

    সাংসদ শেখ আফিল উদ্দিন মায়েদের উদ্দেশ্য করে বলেন, আমার এই স্বপ্ন পূরণ করতে হলে চায় আপনাদের সহযোগিতা। যে সহযোগিতা কোন অর্থনৈতিক বা আমাকে ভোট দেওয়ার জন্য বলব না। আমার একমাত্র চাওয়া আপনার সন্তানকে ঘিরে। কেবল আপনার নিজ সন্তানের দেখভালের দ্বায়িত্বটুকু নিয়ে তার দিকে খেয়াল রাখবেন। সে যেন ঠিকমতো লেখাপড়া করে। একজন কৃষক যেমনভাবে সযতেœ মাঠে ফসল ফলায় তদ্রুপ ভাবে আপনার সন্তানকে দেখাশোনা করলেই আমার ডিজিটাল শার্শা উপজেলাসহ প্রধাণ মন্ত্রীর ডিজিটাল সোনার বাংলা গঠন করা খুবই সহজ হবে বলে আমি বিশ্বাষ করি। তিনি বলেন, আপনার সন্তান সুশিক্ষিত হলে আপনার লাভটাই সবচেয়ে বেশি। কারণ হিসাবে তিনি বলেন, কোন সুশিক্ষিত সন্তান বোঝা নয়। আপনার সন্তান লেখাপড়া শিখে পরিপূর্ণ মানুষ হলে একদিন আপনার ঘর-ই আলোকিত হবে। আপনি হবেন এক গর্বিত বাবা-মা। এসাথে তার কিরণ ছড়াবে এলাকাসহ সমগ্র দেশে।

    শার্শার নাভারন বুরুজ বাগান পাইলট মাধ্যমিক বালিকা বিদ্যালয়ের সভাপতি আলহাজ্ব মো: আজগার আলীর সভাপতিত্বে উক্ত মা সমাবেশে আরো বক্তব্য রাখেন, উপজেলা আওয়ামীলীগের যুগ্ম-সাধারন সম্পাদক সালেহ আহম্মেদ মিন্টু, সাবেক সাংগঠনিক সম্পাদক অধ্যক্ষ ইব্রাহিম খলিল, চেয়রম্যান সোহারাব হোসেন, উপজেলা ছাত্রলীগের সভাপতি আব্দুর রহিম সরদার প্রমুখ।

    এ সময় উপস্থিত ছিলেন, যশোর জেলা বাস্তহারালীগের সাধারন সম্পাদক আবুল হোসেন, শার্শা ইউনিয়ন আওয়ামীলীগের সাধারন সম্পাদক মোরাদ হোসেন, মাধ্যমিক শিক্ষক সমিতির সভাপতি শাহাব উদ্দিন, শার্শা প্রেসক্লাব’র সাধারন সম্পাদক ইয়ানুর রহমান প্রমুখ।