মান্দায় মারপিটে ট্রাকটর চালক আহত

    0
    276

    আমার সিলেট টুয়েন্টিফোর ডটকম,২৫মে,নাজমুল হক নাহিদ,নওগাঁ প্রতিনিধি:নওগাঁর মান্দায় মহিলা পুলিশের স্বামী কর্তৃক ট্রাকটর চালককে মারপিটে জখম করা হয়েছে। তাকে উদ্ধার করে স্থানীয় মান্দা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে চিকিৎসার জন্য ভর্তি করা হয়। বুধবার সন্ধ্যায় উপজেলার কালিকাপুর বাজার এলাকায় এই ঘটনাটি ঘটে।
    প্রত্যক্ষদর্শীরা জানান, ঘটনার দিন সন্ধ্যা ৬টার দিকে উপজেলার গনেশপুর ইউনিয়নের দোসতিনা গ্রামের আহাদ আলী মল্লিকের ছেলে মোয়াজ্জেম হোসন মল্লিক (৩৮) ফেরিঘাট থেকে একটি ট্রাকটর নিয়ে কালিকাপুর বাজারের এক কসমেটিক দোকানের সামনে বিরতি দেন। এসময় একই দিক থেকে একটি অটোরিক্সা চালক ও মান্দা থানা মহিলা কনস্টেবল টুলটুলি খাতুনের স্বামী সাইদুল ইসলাম যাত্রি নিয়ে নিয়ামতপুরের দিকে যাচ্ছিলেন। পথ্যিমধ্যে সেখানে পৌঁছে ট্রাকটরটি রাস্তায় কেন দাঁড় করানো আছে বলে ক্ষোভ প্রকাশ করেন। তার নাকি রাস্তায় যাবার সমস্যা হচ্ছে বলে কথা-বার্তার এক পর্যায়ে ট্রাকটর চালক মোয়াজ্জেমকে বেদম মারপিট শুরু করেন। উভয় পক্ষে হাতাহাতির এক পর্যায়ে সাইদুল পার্শ্বে থেকে একটি অর্ধ ভাঙ্গা ইট নিয়ে ট্রাকটর চালক মোয়াজ্জেমের মাথায় সজোরে আঘাত করেন। এতে গালে লেগে কেটে যায় মোয়াজ্জমের। খবর পেয়ে পুলিশ ঘটনাস্থল থেকে সাইদুলকে উদ্ধার করে নিয়ে ছেড়ে দেন। পুলিশের এ ন্যাক্কারজনক দ্বি-মূখী আচরণের ঘটনা ছড়িয়ে পড়লে অন্যান্য ট্রাকটর চালকদের মধ্যে চরম ক্ষোভ ও উত্তেজনা দেখা দেয়।
    মান্দা থানার পরিদর্শক আনিছুর রহমান ঘটনার সত্যতা নিশ্চিত করে জানান, উভয়ের মধ্যে কিছু ভূল বোঝাবুঝির জন্য ঘটনাটি ঘটেছে। মিমাংসার চেষ্টা চলছে।