মাসিক সভায় দাওয়াত না দেয়ায় মৌলভীবাজারে অভিযোগ

    0
    155

    আমার সিলেট টুয়েন্টিফোর ডটকম,০৯মার্চ,আশরাফ আলীঃ মৌলভীবাজারের রাজনগর উপজেলার টেংরা ইউনিয়নের ইউপি সদস্য ইলিয়াছুর রহমানকে একাধারে ৪টি মাসিক সভায় দাওয়াত না দেয়ায় তিনি জেলা প্রশাসক, জেলা পরিষদ প্রশাসক, ইউএনও, উপজেলা চেয়ারম্যানসহ সংশ্লিষ্ট উর্ধ্বতন মহলে এবং সর্বশেষ তিনি বিগত ৬ মার্চ মৌলভীবাজার স্থানীয় সরকার শাখার উপ-পরিচালকের বরাবর লিখিত অভিযোগ দায়ের করেছেন।

    অভিযোগ সূত্রে জানা যায়, ইউনিয়নের একাধারে বিগত ৩ টি মাসিক সভায় ৬ নং ওয়ার্ড সদস্য ইলিয়াছুর রহমানকে দাওয়াত না দেয়ায় তিনি ইউপি সচিব সজল কুমার দেব এর কাছে দাওয়াত না দেয়ার কারণ জানতে চাইলে তিনি বিভিন্ন অজুহাত দেখান। পরবর্তীতে গত ২৭ ফেব্রুয়ারী পরিষদের মাসিক সভায় আবার তাকে দাওয়াত দেয়া হয়নি বলে তিনি অভিযোগে উল্লেখ করেন। পরে ইউপি সদস্য দাওয়াত না দেয়ার কারণ জানতে চাইলে সচিব বলেন, চেয়ারম্যান সাহেব দাওয়াত না দিতে বলেছেন।

    স্থানীয় সরকার শাখার উপ-পরিচালক জাকারিয়া হোসেন এর সাথে কথা হলে তিনি বলেন, অভিযোগের সত্যতা যাচাই করতে তদন্ত চলছে।

    ইউনিয়ন চেয়ারম্যান মোঃ টিপু খান এর সাথে যোগাযোগ করা হলে তিনি বলেন, প্রতিটি মিটিংয়ে উনাকে দাওয়াত দেয়া হয়েছে এবং প্রথম মিটিংয়ে উপস্থিতও হয়েছেন। উনার বিরুদ্ধে ২টি মামলা থাকায় গ্রেফতারের ভয়ে সভায় উপস্থিত হননি।