মুক্তিযুদ্ধের সঠিক ইতিহাস এ প্রজন্মের কাছে তুলে ধরার তাগিদ

    0
    231

    আমারসিলেট টুয়েন্টিফোর ডটকম,২৫ডিসেম্বরঃ  বাংলাদেশ আওয়ামী মুক্তিযোদ্ধা প্রজন্মলীগ সিলেট জেলা ও মহানগর এর উদ্যেগে মহান বিজয় দিবস উপলক্ষ্যে বীর মুক্তিযোদ্ধাদের সংবর্ধনা ও আলোচনা সভা টুলটিকর ইউনিয়নের বাঘমারা স্কুলে অনুষ্ঠিত হয়। সিলেট জেলা শাখার সভাপতি এম.এম জাকারিয়ার সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক এম. সোহেল আহমদের পরিচালনায় প্রধান অতিথি বাংলাদেশ আওয়ামী মুক্তিযোদ্ধা প্রজন্মলীগের কেন্দ্রীয় সভাপতি এড. আসাদুজ্জামান দূর্জয় বলেন, মুক্তিযোদ্ধের সঠিক ইতিহাস নতুন প্রজন্মের কাছে তুলে ধরতে হবে।

    ৭৫ পরবর্তী  দীর্ঘ দিন স্বাধীনতা বিপক্ষ শক্তি ক্ষমতায় থাকায় মুক্তিযোদ্ধের সঠিক ইতিহাস নিয়ে বিভ্রান্ত সৃষ্টি করা হয়েছিল। বর্তমান প্রধান মন্ত্রী জননেত্রী শেখ হাসিনা ক্ষমতায় আসার পর যুদ্ধাপরাধী বিচার সহ মুক্তিযোদ্ধের সঠিক ইতিহাস জাতির কাছে তুলে ধরতে এবং দেশকে একটি মধ্যম আয়ের দেশে রূপান্তর করতে রাত দিন পরিশ্রম করে যাচ্ছেন।

    উক্ত অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসাবে উপস্থি ছিলেন বাংলাদেশ আওয়ামী মুক্তিযোদ্ধা প্রজন্মলীগের কেন্দ্রী সহ সভাপতি উর্মী জামান, ও ফেরদৌস ইসলাম, খাদ্য ও কৃষি সম্পাদক মাহবুব আলম সিনবাদ।

    সিলেট মহানগর আওয়ামী মুক্তিযোদ্ধা প্রজন্মলীগের সাধারণ সম্পাদক শাকিল আহমদ, সংবর্ধিত মুক্তিযোদ্ধা হিসাবে উপস্থিত ছিলেন বীর মুক্তিযোদ্ধা শৈকত আলী, শামছুল ইসলাম। সভার শুরুতে কোরআনের পাক থেকে তেলাওয়াত করেন, টুলটিকর ইউনিয়ন আওয়ামী মুক্তিযোদ্ধা প্রজন্মলীগের সভাপতি মোঃ আনছার আহমদ।