মৌলভীবাজারের বড়লেখায় সড়ক দুর্ঘটনায় আহত-৫

0
159

বড়লেখা প্রতিনিধিঃ মৌলভীবাজার জেলার বড়লেখা উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তার সরকারি গাড়ি দুর্ঘটনার কবলে পড়েছে। রোববার (৩০ এপ্রিল – ২০২৩) সকাল ১০টার দিকে বড়লেখা-মৌলভীবাজার সড়কে উপজেলার সফরপুর এলাকায় এই দুর্ঘটনাটি ঘটনা ঘটে।

দুর্ঘটনায় উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডা. রত্নদীপ বিশ্বাস, হাসপাতালের মেডিক্যাল অফিসার ডা. ইমরান হোসেন, পরিসংখ্যানবিদ সুমন চন্দ্র দাস, স্বাস্থ্য পরিদর্শক ফাতেমা বেগম ও গাড়ি চালক সোহরাব হোসেন আহত হয়েছেন। আহতরা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে থেকে প্রাথমিক চিকিৎসা নিয়েছেন।

জানা গেছে, রোববার সকালে মৌলভীবাজারে একটি অফিসিয়ালি কাজে যোগদানের জন্য বড়লেখা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডা. রত্নদীপ বিশ্বাস, মেডিক্যাল অফিসার ডা. ইমরান হোসেন, পরিসংখ্যানবিদ সুমন চন্দ্র দাস ও স্বাস্থ্য পরিদর্শক ফাতেমা বেগম স্বাস্থ্য কর্মকর্তার সরকারি গাড়িযোগে রওয়ানা দেন। গাড়িটি বড়লেখা-মৌলভীবাজার সড়কে উপজেলার সফরপুর এলাকায় পৌঁছামাত্র চালক আকস্মিকভাবে নিয়ন্ত্রণ হারিয়ে ফেলেন। এতে গাড়িটি সড়কের পাশের স্ট্রিটলাইটের খুঁটিতে সজোরে ধাক্কা লেগে সড়কের পাশের জমিতে গিয়ে পড়ে। এতে গাড়িটির সামনের অংশ দুমড়েমুচড়ে যায়। এসময় গাড়িতে থাকা উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডা. রত্নদীপ বিশ্বাসসহ পাঁচজন আহত হন।

দুর্ঘটনায় আহত উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের পরিসংখ্যানবিদ সুমন চন্দ্র দাস এই প্রতিনিধিকে বলেন, “আমি গাড়ির সামনে বসেছিলাম। আকস্মিকভাবে গাড়িটি নিয়ন্ত্রণ হারিয়ে সড়কের পাশের স্ট্রিটলাইটের খুঁটিতে ধাক্কা লাগে। দুর্ঘটনায় আমার ডান হাতে বেশি আঘাত লেগেছে। হাতে সেলাইও দেওয়া হয়েছে। টিএইচও স্যারসহ আহত সবাই প্রাথমিক চিকিৎসা নিয়েছেন।”

এ বিষয়ে বড়লেখা উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডা. রত্নদীপ বিশ্বাস বলেন, “দুর্ঘটনায় আমাদের কারও বড়ধরনের কোনো ক্ষতি হয়নি। তবে আমার কপালের কিছু জায়গায় আঘাত লেগেছে। সবাই এরকমই আহত হয়েছেন। হাসপাতাল থেকে সবাই প্রাথমিক চিকিৎসা নিয়েছি। গাড়িটির সামনের অংশ দুমড়েমুচড়ে গেছে। গাড়িটি উদ্ধার করে হাসপাতালে আনা হয়েছে।”