মৌলভীবাজারে অসামাজিক কর্মকান্ডের দায়ে ৫জনের কারাদন্ড

    0
    228

    আমারসিলেট টুয়েন্টিফোর ডটকম,২৩মার্চ,স্টাফ রিপোর্টারঃ মৌলভীবাজারের কমলগঞ্জ উপজেলায় অসামাজিক কার্যকলাপের দায়ে দুই যবতীসহ ৫ জনকে বিভিন্ন মেয়াদে কারাদন্ড প্রদান করা হয়েছে। মঙ্গলবার তিন টায় শ্রীসূর্য টিলাগড় এলাকায় মৌলভীবাজারের অতিরিক্ত জেলা ম্যাজিস্ট্রেট ফারুক আহমেদ ভ্রাম্যমান আদালত পরিচালনা করে এই ৫জনকে আটক করেন।

    আটককৃতরা হলেন, কমলগঞ্জে শ্রীসুর্য টিলাগড় গ্রামের আকমল হোসেন (৪০), শ্রীমঙ্গল উপজেলার মুসলিমবাগ গ্রামের নাগির্স আক্তার (২৫), রাজনগর উপজেলার কড়াইয়া গ্রামের পান্না বেগম (১৮), কুলাউড়া উপজেলার চকরংসাপ গ্রামের নিউটনদে (২৫) ও বিজন রুদ্র পাল (২৭)। সাজাপ্রাপ্তদেরকে জেলা হাজতে প্রেরণ করা হয়েছে।

    জানা যায়, দীর্ঘদিন যাবত উপজেলার শ্রীসুর্য এলাকার টিলাগড় গ্রামে কিছু প্রভাবশালী মহল একটি বাড়িতে পতিতা ব্যবসা চালিয়ে আসছে। স্থানীয় প্রশাসনকে ম্যানেজ করে নিয়মিত এই অবৈধ ব্যবসা চলছিল।

    মঙ্গলবার দুপুরে গোপন সংবাদ এর ভিত্তিতে মৌলভীবাজারের অতিরিক্ত জেলা ম্যাজিস্ট্রেট ফারুক আহমেদ স্থানীয় পুলিশ ও সহকারী কমিশনার ভূমি রফিকুল আলমকে সঙ্গে নিয়ে আকমল হোসেনের বাড়িতে অভিযান চালান। অভিযানে আকমল হোসেনের ঘরে অসামজিক কার্যকলাপ কালে হাতে নাতে আটক করেন দুই যুবতিসহ ৪ জনকে। এসময় বাড়ির মালিক আকমল হোসেনকে আটক করা হয়।