মৌলভীবাজারে উৎসবমূখর পরিবেশে ভোরের পাতা ও দি পিপলস টাইম‘ র ১০বছর পুর্তি

    0
    262

    আমারসিলেট টুয়েন্টিফোর ডটকম,১০মে,আলী হোসেন রাজনঃ মৌলভীবাজারে উৎসব মূখর পরিবেশে জাগো নতুন দিনের ভোরে এই শ্লোগান নিয়ে ভোরের পাতা ও দি পিপলস টাইম এর ১০ বছর পুর্তি অনুষ্টান পালিত হয়। ভোরের পাতা ও দি পিপলস টাইম এর প্রতিনিধি এ. এস কাঁকন এর সভাপতিত্বে ও নজরুল ইসলাম মুহিব এর পরিচালনায় অনুষ্ঠানে অতিথিরা প্রথমে ফুল দিয়ে শুভেচছা বিনিময় করেন।

    পরে বর্ণাঢ্য শোভাযাত্রা,কেক কাটা,আলোচনা সভা আর শুভেচ্চা-বিনিময়ের মধ্য দিয়ে ১০মে সকালে মৌলভীবাজার পৌরসভা মিলনায়তনে জেলা প্রাশসক মোঃ কামরুল হাসান,বিশেষ অতিথি পৌরসভার মেয়র ফয়জুল করিম ময়ুন,প্রেসক্লাব সাধারন সম্পাদক সৈয়দ উমেদ আলী,মৌমাছি কন্ঠ পত্রিকার সম্পাদক ও বৈশাখী টেলিভিশনের প্রতিনিধি শেখ সিরাজুল ইসলাম সিরাজ সম্মিলিত ভাবে কেক কেটে অনুষ্ঠানের শুভ উদ্বোধন করেন।

    উক্ত অনুষ্টানে বক্তব্য রাখেন,এটিএন বাংলার রিপোটার সৈয়দ মহসিন পারভেজ,চ্যানেল ২৪এর প্রতিনিধি দেওয়ান মুক্তাদির গাজী,মাছ রাঙ্গা প্রতিনিধি ফেরদৌস আহমদ,দেশ টেভি প্রতিনিধি সালেহ এলাহী কুটি,এস এ টিভির প্রতিনিধি পান্না দত্ত, মানব জমিন স্টাফ রিপোটার ইমাদ উদ্দিন, সাপ্তাহিক মৌমাছি কন্ঠ পত্রিকার সিনিয়র রিপোটার আলী হোসেন রাজন প্রমুখ।

    এসময় ভোরের পাতা বিভিন্ন উপজেল প্রতিনিধি,রাজনৈতিক নেতৃবর্গ,ব্যবসায়ী,আইনজীবি,সাংবাদিসহ বিভিন্ন শ্রেনী পেশার মানুষ উপস্থিত ছিলেন। পরে একটি বর্নাঢ্য র‌্যালী বের হয়ে শহরের প্রধান প্রধান সড়ক প্রদক্ষিন করে।