মৌলভীবাজারে কৃষি প্রযুক্তি মেলার উদ্বোধন

    0
    251

    আমার সিলেট টুয়েন্টি ফোর ডটকম,২৫এপ্রিল,আশরাফ আলীঃ  সিলেট অঞ্চলের শস্য নিবিড়তা বৃদ্ধিকরণ প্রকল্পের আওতায় মৌলভীবাজার কৃষি সম্প্রসারণ অধিদপ্তর এবং জেলা প্রশাসনের ব্যবস্থাপনায় শুরু হয়েছে  মৌলভীবাজারে ৪ দিন ব্যাপী কৃষি প্রযুক্তি মেলা।

    মঙ্গলবার (২৫ এপ্রিল) জেলা প্রশাসকের কার্যালয় থেকে এ উপলক্ষে এক বর্ণাঢ্য র‌্যালি বের হয়। র‌্যালিটি শহরের বিভিন্ন সড়ক প্রদক্ষিণ করে মৌলভীবাজার সরকারি উচ্চ বিদ্যালয় মাঠে গিয়ে শেষ হয়।

    সরকারি উচ্চ বিদ্যালয় মাঠে আয়োজিত ৪ দিন ব্যাপী কৃষি প্রযুক্তি মেলার উদ্বোধন করেন জেলা প্রশাসক মোঃ তোফায়েল ইসলাম।

    পরে মেলা প্রাঙ্গনে কৃষি সম্প্রসারণ অধিদপ্তরের উপ-পরিচালক মোঃ শাহজাহান এর সভাপতিত্বে ও জেলা শিশু বিষয়ক কর্মকর্তা জসিম উদ্দিনের পরিচালনায় আলোচনা সভায় বক্তব্য রাখেন জেলা প্রশাসক তোফায়েল ইসলাম, প্রাণী সম্পদ কর্মকর্তা ডা. শাহিদুজ্জামান, মৎস্য কর্মকর্তা শফিক উজ-জামান, ব্যাংক অফিসার্স এসোসিয়েশনের সভাপতি এ্যাডভোকেট আবু তাহের প্রমুখ। অনুষ্ঠানে স্বাগত বক্তব্য রাখেন সফর উদ্দিন।

    আলোচনা সভা শেষে মেলার বিভিন্ন ষ্টল ঘুরে দেখেন অতিথিবৃন্দ। মেলায় ২২টি স্টল বসেছে। মেলা আগামী ২৮ এপ্রিল শেষ হবে। প্রতিদিন সকাল ৯টা থেকে সন্ধ্যা ৬টা পর্যন্ত সর্ব স্তরের মানুষের জন্য উন্মুক্ত থাকবে। এছাড়াও প্রতিদিন থাকবে মেলা প্রাঙ্গনে সাংস্কৃতিক অনুষ্ঠান।