মৌলভীবাজারে কড়া নিরাপত্তায় শেষ হচ্ছে জেলা পরিষদ নির্বাচন

    0
    194

    আমারসিলেট টুয়েন্টিফোর ডটকম,২৮ডিসেম্বর,আলী হোসেন রাজন,মৌলভীবাজার প্রতিনিধি: মৌলভীবাজারে কড়া নিরাপত্তা ব্যবস্থায় শান্তি পূর্ণভাবে চলছে জেলা পরিষদ  নির্বাচনের ভোট গ্রহন। এ নির্বাচনে চেয়ারম্যানসহ ২১ পদে ১১৪ জন প্রার্থী প্রতিদ্বন্দ্বিতা করছেন। তবে সুষ্টু ও নিরপেক্ষ ভাবে ভোট গ্রহন সম্পন্ন করতে প্রতিটি কেন্দ্রে ভোটারের চেয়ে আইন শৃংখলা বাহিনীর সদস্য সংখ্যা বেশী রয়েছে।

    অন্য নির্বাচনের মত ভোটারের লম্বা লাইন দেখা না গেলেও ভোট গ্রহনের শুরু থেকে দুই এক জন করে ভোটার এসে তাদের পছন্দের প্রার্থীকে ভোট দিচ্ছেন। দলীয় নির্বাচন না হলেও মৌলভীবাজারে আওয়ামীলীগ সমর্থিত সাবেক এমপি আজিজুর রহমান, জেলা বিএনপির সাবেক সহ সভাপতি এম এম শাহিন, জেলা আওয়ামীলীগ সদস্য এম এ রহিম, প্রবাসী শাহাব উদ্দিন সাবলু,সোহেল আহমদ ও সাংবাদিক বকশী ইকবাল আহমদ চেয়ারম্যান পদে   প্রতিদন্দ্বিতা করছেন। এছাড়া সংরক্ষিত সদস্য পদে ২২ জন এবং সদস্য পদে ৮৬ জন প্রাথী রয়েছেন। ১৫টি কেন্দ্রে ৯৫৬ জন ভোটার রয়েছে।

    সুষ্ট নির্বাচন অনুষ্টানের জন্য কেন্দ্রের ভিতরে ও বাহিরে আনসার, পুলিশ সদস্য এবং একজন নির্বাহী ম্যাজিষ্ট্যাট রয়েছেন। এছাড়া র‌্যাব ও বিজিবি ষ্টাইকিং ফোর্স হিসেবে কাজ করছে। এদিকে ভোটারদের নজর কাড়তে প্রার্থীদের ব্যনার ও পোষ্টারে সজ্জিত করা হয়ে কেন্দ্রের আশপাশ এলাকা। সাধারন মানুষ ভোটার না হলেও কেন্দ্রের সীমানার বাহিরে উৎসাহী জনতার ভীড় রয়েছে।