অবশেষে শ্রীমঙ্গলের ইমামকে অব্যহতি দিলেন চেয়ারম্যান

    0
    241

    আমারসিলেট টুয়েন্টিফোর ডটকম,২৮ডিসেম্বর,ফারুক আহমদঃ নানা জল্পনা কল্পনা কাটিয়ে গত রবিবার রাত্র ১১ টার দিকে উপজেলার ৫নং কালাপুর ইউপি চেয়ারম্যান মুজিবুর রহমান মজুল অভিযুক্ত ইমাম আঃ খালেক (কালাই) কে জিজ্ঞাসাবাদ ও যাচাই করে তাহার উপর আনিত অভিযোগের সত্যতা না পেয়ে অব্যহতি দেন।

    উভয় পক্ষের উপস্থতিতে তাহার বড়  ভাই ও বোন মোঃ ছালেক মিয়া এবং মোছঃ মরগুবা বেগমের নিকট  তাকে হস্তান্তর করা হয়।

    উলেখ্য ঐ দিন রাত্রেই ভিকটিমকে ডাক্তারি পরিক্ষা করা হলে তার গর্ভে সন্তানের অস্থিত্ব না থাকায় এ সিদ্ধান্ত নেন বলে জানান ইউপি চেয়ারম্যান মুজিবুর রহমান মজুল ও  ভিকটিমের পারিবারিক সুত্র।

    উল্লেখ্য,শ্রীমঙ্গল উপজেলার কালাপুর ইউনিয়নের মাজদিহি পাহাড় দারুস সালাম জামে মসজিদের ইমাম  আঃ খালিক (কালাই)  (৩০)  মসজিদের এক প্রতিবেশির মেয়ে  ছদ্ম নাম “এস” (১৮)  এর সাথে প্রেমের সর্ম্পক রয়েছে এমন অভিযোগ উঠে। ওই দিন সকাল ১০টার দিকে উভয় পরিবারের সাথে কথাকাটাকাটির একপর্যায়ে প্রেমিক জুটির পত্রের মাধ্যমে যে প্রেম চলছিল তা উদঘাটনের সংবাদ ছড়িয়ে পরে।

    এ সময় উলেখিত পত্রে ভিকটিম ৬ মাসের অন্তঃসত্বা রয়েছে বলে অভিযোগ উঠে।

    তবে ভিকটিমের পরিবার সুত্রে সে সময় বিষয়টি  সম্পূর্ণ অস্বীকার করা হয়। বিষয়টিকে ঘিরে কোন প্রকার অপ্রীতিকর ঘটনা এড়াতে ও এর সত্যতা যাচাইয়ের জন্য স্থানীয় ৫নং কালাপুর ইউনিয়নে চেয়ারম্যান মুজিবুর রহমানের নিকট গত রোববার দুপুর দেড়টায় ইমাম কালাই মিয়াকে জিম্মায় রাখা হয়।

    ওই দিন উক্ত বিষয়ে কালাপুর ইউনিয়নের চেয়ারম্যান মুজিবুর রহমান মজুল এ প্রতিনিধিকে বলেছিলেন,আমি ভালো করে যাচাই করে প্রকৃত ঘটনাটি আগামীকাল সোমবার সকাল ১০টায় আপনাদেরকে জানাবো।

    শ্রীমঙ্গলে অনৈতিকতার অভিযোগে চেয়্যারম্যানের জিম্মায় ইমাম


    অপরা – See more at: http://www.amarsylhet24.com