মৌলভীবাজারে তফাদার রিজুয়ানার মনোনয়নপত্র জমা

    0
    205

    কমলগঞ্জ প্রতিনিধিঃ একাদশ জাতীয় সংসদের সংরক্ষিত নারী আসনের জন্য মৌলভীবাজার-সুনামগঞ্জ নির্বাচনী এলাকার বাংলাদেশ আওয়ামীলীগের মনোনয়নপত্র সংগ্রহ করে জমা প্রদান করলেন মৌলভীবাজার জেলা পরিষদের প্যানেল চেয়ারম্যান-১ তফাদার রিজুয়ানা ইয়াসমিন (সুমী)। বৃহস্পতিবার (১৭ জানুয়ারি) বেলা ১১টার দিকে রাজধানীর ধানমন্ডিতে আওয়ামীলীগ সভাপতির রাজনৈতিক কার্যালয়ে মনোনয়নপত্র জমা প্রদান করেন তার স্বামী আদমপুর ইউনিয়নের সাবেক চেয়ারম্যান ও উপজেলা বঙ্গবন্ধু ফাউন্ডেশনের সভাপতি সাব্বির আহমদ ভূঁইয়া।

    এর আগে গত মঙ্গলবার (১৫ জানুয়ারি) তিনি আওয়ামীলীগের মনোনয়ন ফরম সংগ্রহ করেন।মনোনয়ন ফরম জমাদানের পর মৌলভীবাজার-সুনামগঞ্জ এলাকা থেকে সংরক্ষিত নারী আসনে আওয়ামীলীগের মনোনয়ন প্রত্যাশী মৌলভীবাজার জেলা পরিষদের প্যানেল চেয়ারম্যান-১ তফাদার রিজুয়ানা ইয়াসমিন (সুমী) বলেন, মাননীয় প্রধানমন্ত্রী বিশ্বমানবতার নেত্রী জননেত্রী শেখ হাসিনার সাহসে বলীয়ান হয়ে একবার জেলা পরিষদের সদস্য নির্বাচিত হয়েছি।

    আমার বিশ্বাস যে মাননীয় প্রধানমন্ত্রী তৃণমূল থেকে আমাকে নির্বাচন করার সুযোগ দেবেন। ‘প্রধানমন্ত্রী আমাকে এই দায়রত্ব দিলে আমি নিষ্ঠার সঙ্গে মানুষের কল্যাণে কাজ করবো। সাধারণ মানুষের জন্য আমাদের মতো সচেতন মানুষদের কাজ করতে হবে।’ এবার সংরক্ষিত নারী আসনে এমপি হয়ে সংসদে যাওয়ার সুযোগ হলে নারী সমাজের উন্নয়নের জন্য কাজ করবেন বলে তিনি জানান। জাতির জনক বঙ্গবন্ধুকন্যা শেখ হাসিনা ও দল যে কাজে আমায় নিযুক্ত করবেন আমি তা পালন করবো।