মৌলভীবাজারে পুলিশের ৭দিন ব্যাপী সেবা সপ্তাহের উদ্বোধন

    0
    225
    সাদিক আহমেদ,নিজস্ব প্রতিনিধিঃ “পুলিশকে সহায়তা করুন পুলিশের সেবা নিন“,এই প্রতিপাদ্যকে সামনে রেখে পুলিশের মহাপরিদর্শকের নির্দেশ মতে পুলিশের সাথে জনগণের সুসম্পর্ক আরো বাড়াতে সারা বাংলাদেশের ন্যায় মৌলভীবাজারে পুলিশ সেবা সপ্তাহ এর উদ্বোধন করা হয়েছে।
    আজ ২৭ জানুয়ারী রোববার জেলা পুলিশ সুপারের কার্যালয় থেকে এক বর্ণাঢ্য র্যালী বের হয়।র্যালীটি শহরের প্রধান প্রধান সড়ক প্রদক্ষিণ করে পূণরায় পুলিশ সুপারের কার্যালয়ে গিয়ে শেষ হয়।
     
    র্যালিটিতে অংশ নেন মৌলভীবাজার-৩ আসনের সংসদ সদস্য ও জেলা আওয়ামীলীগ সভাপতি নেছার আহমেদ।
    র্যালিটিতে আরো উপস্থিত ছিলেন, জেলা পরিষদের চেয়ারম্যান আজিজুর রহমান,ভারপ্রাপ্ত জেলা প্রসাশক আশরাফুর রহমাম,মৌলভীবাজার জেলা পুলিশ সুপার মোঃ শাহজালাল,অতিরিক্ত পুলিশ সুপার মোঃ আনোয়ারুল হক, অতিরিক্ত পুলিশ সুপার মোঃ সারোয়ার আলম,শ্রীমঙ্গল সার্কেলের সিনিয়র সহকারী পুলিশ সুপার আশরাফুজ্জামান আশিক,জেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক মিছবাহুর রহমান,মৌলভীবাজার পৌরসভা মেয়র ফজলুর রহমান প্রমুখ।
    উল্লেখ্য,  আজ ২৭ জানুয়ারী থেকে আগামী ০২ ফেব্রুয়ারী পর্যন্ত চলবে এই পুলিশ সপ্তাহ।সেবা সপ্তাহের মধ্যে থাকছে থানায় জিডির মাধ্যমে সেবা প্রদান,অনলাইন পুলিশ ক্লিয়ারেন্স সার্টিফিকেট প্রদান,অপরাধ তথ্য সংগ্রহ,পাসপোর্ট ভেরিফিকেশন জটিলতা কমানো,জাতীয় জরুরি সেবা ৯৯৯ (টোল ফ্রী) এর মাধ্যমে পুলিশি সেবা,এম্বুলেন্স,ফায়ার সার্ভিস সেবা প্রদানসহ আরো অন্যান্য সেবা প্রদানের উদ্যোগ গ্রহণ করা হয়েছে।
    উল্লেখ্য সারা দেশের সাথে আজ পুলিশের সেবা সপ্তাহ উপলক্ষে কমলগঞ্জ পুলিশ প্রশাসন কর্তৃক আয়োজিত র‍্যালীর উদ্বোধন করেন সাবেক চিফ হুইপ ও বর্তমান সাংসদ বীর মুক্তিযোদ্ধা আলহাজ্ব উপাধ্যক্ষ ড. আব্দুস শহীদ।অপর দিকে একই দিনে শ্রীমঙ্গলেও টুরিস্ট পুলিশ কর্তৃক পুলিশের সেবা সপ্তাহ উপলক্ষে  র‍্যালীর  আয়োজন করা হয়।