মৌলভীবাজারে বীর মুক্তিযোদ্ধাদের সম্মানে সংবর্ধনা

    0
    201

    আমারসিলেট টুয়েন্টিফোর ডটকম,২৭মার্চ,আলী হোসেন রাজন,মৌলভীবাজারঃ  মহান স্বাধীনতা দিবস ও জাতীয় দিবস উপলক্ষ্যে শহীদ মুক্তিযোদ্ধা পরিবার, যোদ্ধাহত মুক্তিযোদ্ধা ও বীর মুক্তিযোদ্ধাদের সম্মানে সংবর্ধনা দিয়ে মৌলভীবাজার পৌরসভা ও জেলা প্রশাসন।

    সকালে মৌলভীবাজার জেলা প্রশাসন সম্মেলন কক্ষে জেলা প্রশাসন এর আয়োজনে শহীদ মুক্তিযোদ্ধা পরিবার, যোদ্ধাহত মুক্তিযোদ্ধা ও বীর মুক্তিযোদ্ধাদের সম্মানে সংবর্ধনা দেয়া হয় ।

    জেলা প্রশাসক মো: তোফায়েল ইসলামের সভাপতিত্বে প্রধান অতিথি ছিলেন মৌলভীবাজার ৩ আসনের সংসদ সদস্য ও প্যানেল স্পিকার সৈয়দা সায়রা মহসীন,বিষেশ অতিথি ছিলেন জেলা পরিষদের চেয়ারম্যান মুক্তিযোদ্ধা আজিজুর রহমান,জেলা পুলিশ সুপার মোহাম্মাদ শাহ্ জালাল ,জেলা আওয়ামীলীগের সভাপতি নেছার আহমদ,জেলা আওয়ামীলীগের সাধারন সম্পাদক মিজবাউর রহমান।

    এদিকে মৌলভীবাজার পৌরসভার আয়োজনে পৌর মিলনায়তনে ১৫০ জন শহীদ মুক্তিযোদ্ধা পরিবার, যোদ্ধাহত মুক্তিযোদ্ধা ও বীর মুক্তিযোদ্ধাদের মাঝে নগদ অর্থ ও সম্মাননা প্রদান করা হয়।
    সংবর্ধনা অনুষ্ঠানে রনধির রায় কানুর পরিচালনায় পৌর মেয়র ফজলুর রহমানের সভাপতিত্বে প্রধান অতিথি ছিলেন মৌলভীবাজার ৩ আসনের সংসদ সদস্য ও প্যানেল স্পিকার সৈয়দা সায়রা মহসীন।

    বিশেষ অতিথি ছিলেন জেলা প্রশাসক মো: তোফায়েল ইসলাম, জেলা পরিষদ চেয়ারম্যান আজিজুর রহমান।জেলা পুলিশ সুপার মোহাম্মাদ শাহ্ জালাল ,জেলা আওয়ামীলীগের সভাপতি নেছার আহমদ,জেলা আওয়ামীলীগের সাধারন সম্পাদক মিজবাউর রহমান। জেলা আওয়ামীলীগের সাংগঠনিক সম্পাদক এডভোকেট রাধা পদ দেব সজল।