মৌলভীবাজারে ৭শ’ জন দুস্থদের মধ্যে শীতবস্ত্র বিতরণ

    0
    204

    আমারসিলেট টুয়েন্টিফোর ডটকম,৩০জানুয়ারী,আলী হোসেন রাজনঃ যুক্তরাজ্যের মিড এন্ড ওয়েস্ট গ্লামোগ্রাম সোয়ানসি ইউকে’র উদ্যোগে ৭শ’ জন গরীব ও দুস্থদের মধ্যে শীতবস্ত্র (কম্বল) বিতরণ করা হয়েছে। শনিবার বেলা সাড়ে ১১টায় মৌলভীবাজার প্রেসক্লাবের সম্মুখে এই শীতবস্ত্র বিতরণ করা হয়।

    এর আগে এক আলোচনা সভায় গৌছ উদ্দিনের নিক্সনের পরিচালনায় ও মিড এন্ড ওয়েস্ট গ্লামোগ্রাম সোয়ানসি ইউকে আওয়ামী লীগের সাধারণ সম্পাদক মোস্তাফিজুর রহমান মানিকের সভাপতিত্বে বক্তব্য রাখেন, মৌলভীবাজার জেলা পরিষদ প্রশাসক মো. আজিজুর রহমান, মৌলভীবাজার চেম্বারের সভাপতি ও জেলা আওয়ামী লীগ সাংগঠনিক সম্পাদক মো. কামাল হোসেন, সাবেক মহিলা সাংসদ বেগম হোসনে আরা ওয়াহিদ, পৌর আওয়ামীলীগ নেতা আতাউর রহমান লোকমান, আওয়ামী লীগ নেতা রশীদ উদ্দিন, জেলা শিল্পকলা একাডেমীর সাধারণ সম্পাদক এমদাদুল হক মিন্টু, সাবেক ছাত্রনেতা ও ভিপি আব্দুল মালিক তরপদার সুয়েব, সৈয়দ মুজাম্মিল আলী শরীফ, একাটুনা ইউপি চেয়ারম্যান আবু সুফিয়ান, আমতৈল ইউপি চেয়ারম্যান সুজিত দাশ, জেলা ছাত্রলীগ সভাপতি আসাদুজ্জামান রনি প্রমুখ।

    এসময় বক্তারা বলেন, বিদেশে গিয়েও দেশের মানুষের জন্য আমাদের দেশের প্রবাসীদের অনেকেই চিন্তা করেন। তারই ধারাবাহিকতায় আজ এই উদ্যোগ। দেশের বিভিন্নস্থানে মানুষ শীতে আক্রান্ত হয়ে কষ্ট পাচ্ছে। আমরা আশা করবো শুধু এখানেই নয় শীতার্ত মানুষের সাহায্য সহযোগিতার জন্য প্রবাসীরা আরও ব্যাপক উদ্যোগ গ্রহণ করবেন।