মৌলভীবাজার ইসলামপুর খানকায় মাদ্রাসা ভিত্তি প্রস্তর রোববার

    0
    231

    আমারসিলেট টুয়েন্টিফোর ডটকম,০৫মার্চঃ মৌলভীবাজার জেলা শহরের প্রাণকেন্দ্র ইসলামপুর খানকা শরিফ প্রাঙ্গণে ইসলামের মুল ধারা “আহলে সুন্নাত ওয়াল জামাতের মতাদর্শকে প্রাতিষ্ঠানিক রুপ দানের লক্ষ্যে জেলা আহলে সুন্নাত ওয়াল জামাতের বর্তমান সভাপতি আলহাজ্জ পীর আলী নুরুল্লাহ শাহ কর্তৃক দানকৃত জমিতে একটি ইসলামী দ্বীনি শিক্ষা প্রতিষ্ঠানের (মাদ্রাসা) ভিত্তি প্রস্তর স্থাপন উপলক্ষে অনুষ্ঠানের আয়োজন করা হয়েছে। আগামী কাল ৬ মার্চ রোজ রোববার দুপুর ২ টায় ইসলামপুর খানকা শরিফ প্রাঙ্গণে ভিত্তি প্রস্তর স্থাপন করা হবে।

    এতে প্রধান অতিথি থাকবেন আঞ্জুমানে রহমানিয়া আহমদিয়া সুন্নিয়া ট্রাষ্টের সেক্রেটারি জেনারেল-আলহাজ্জ মোহাম্মদ আনোয়ার হোসেন, বিশেষ অতিথি হিসেবে উপস্থিত থাকবেন, আঞ্জুমানে রহমানিয়া আহমদিয়া সুন্নিয়া ট্রাষ্টের সহকারী সেক্রেটারি জেনারেল আলহাজ্জ মোহাম্মদ সিরাজুল হক, গাউসিয়া কমিটি বাংলাদেশ-এর চেয়ারম্যান আলহাজ্জ পিয়ার মোহাম্মদ, গাউসিয়া কমিটি বাংলাদেশ-এর সিনিয়র যুগ্ন মহা সচিব আলহাজ্জ  এডভোকেট মোছাহেব উদ্দিন বখতিয়ার ও স্থানীয় সুন্নি ওলামাগন।

    এতে সভাপতিত্ব করবেন জেলা আহলে সুন্নাত ওয়াল জামাতের বর্তমান সভাপতি আলহাজ্জ পীর আলী নুরুল্লাহ শাহ।

    জেলা আহলে সুন্নাত ওয়াল জামাতের সাধারণ সম্পাদক কাজী কুতুব উদ্দিন জানান,আমরা পত্র দ্বারা জেলার সকল সুন্নি নেতৃবৃন্দকে দাওয়াত পৌঁছানোর চেষ্টা করেছি,তার পরেও অনিচ্ছাকৃতভাবে যাদের কাছে দাওয়াত পৌঁছানো সম্ভব হয়নি তাদের সকলকে ভিত্তি প্রস্তর স্থাপন অনুষ্ঠানে যথা সময়ে উপস্থিত থাকার অনুরোধ করছি।

    তিনি আরও বলেন,বিশেষ করে জেলা আহলে সুন্নাত ওয়াল জামাত ও গাউসিয়া কমিটি বাংলাদেশের সকল সদস্য ও নেতৃবৃন্দকে উপস্থিত থেকে অনুষ্ঠানটিকে সফল করবেন বলে প্রত্যাশা করছি।প্রেস বিজ্ঞপ্তি ।