মৌলভীবাজার জেলা পরিষদ নির্বাচনে চমক দেখাতে চায় রিয়াজ

    0
    204

    আমারসিলেট টুয়েন্টিফোর ডটকম,১৩নভেম্বর,শিমুল তরফদারঃ  মৌলভীবাজার জেলা পরিষদ নির্বাচনে অংশ নিয়ে ট্রা¤েপর মতো চমক দেখাতে চায় জাতীয় পার্টি। সে লক্ষ নিয়ে কাজ করছেন দলটির নীতি নির্দারকরা। মৌলভীবাজার জেলা পরিষদ নির্বাচনে চেয়ারম্যান পদে নির্বাচন করবেন জাতীয় পার্টির কেন্দ্রীয় কমিটির সদস্য, মৌলভীবাজার-১ আসনের জাপা মনোনীত সংসদ সদস্য প্রার্থী, কাতার- বাংলাদেশ চেম্বারের প্রতিষ্ঠাতা সভাপতি আহমেদ রিয়াজ। প্রচারনায় এগিয়ে রয়েছেন এই সম্ভাব্য প্রার্থী।

    বিগত মৌলভীবাজার- ৩ আসনের উপনির্বাচনে জাপার সংসদ সদস্য প্রার্থী হিসাবে তিনি জেলায় আলোড়ন সৃষ্টি করেছিলেন। আহমেদ রিয়াজ ৫ জানুয়ারীর নির্বাচনে জাপার ৪০ জন সেলেকটেড এমপির তালিকাভুক্ত ছিলেন। নির্বাচনও করেছিলেন তিনি। সিলেট বিভাগের চারটি জেলার মধ্যে তিনটি জেলায় জাপার ৪ জন সংসদ সদস্য রয়েছেন। শুধু মাত্র মৌলভীবাজার জেলায় জাপার কোনো সংসদ সদস্য না থাকায় আহমেদ রিয়াজ মনে করেন নতুন এই আইনে নির্বাচনে অংশ নেয়া দরকার। তাছাড়া জাপা নির্বাচনমূখী দল। পার্টির চেয়ারম্যান যদি আমাকে নির্দেশ দেন আর পার্টি যদি নির্বাচনে যায় তবে আমি এই চ্যালেজিং নির্বাচন করতে প্রস্তুত। যে কারণে নিজ নির্বাচনী এলাকায় আলোচিত এবং জনপ্রিয় এই নেতা সাধারণ মানুষের কাছে। জনপ্রিয়তা রয়েছে সর্ব মহলে। তাই প্রচারনায় এগিয়ে রয়েছেন এই নেতা।

    আগর আতরের রাজধানী খ্যাত বড়লেখার সুজানগরের আহমেদ রিয়াজ আরো বলেন, সংসদের অনুপাতিক হারে জেলা পরিষদ নির্বাচনে মৌলভী বাজার জেলার এই পদটি জাপার জন্য খুবই প্রয়োজন চতাছাড়া ইলেকট্রোরাল কলেজ পদ্ধতির এই নির্বাচনে আমি ট্রাম্পের মতো চমক দেখাতে চাই।