মৌলভীবাজার-৩ আসনে নাসের রহমানের গণসংযোগ

    0
    577
    সাইফুর রহমান চৌধুরীঃ মৌলভীবাজার-৩ (সদর-রাজনগর) আসনে বিএনপি মনোনীত জাতীয় ঐক্যফ্রন্টের প্রার্থী, জেলা বিএনপি সভাপতি ও প্রয়াত অর্থ ও পরিকল্পনামন্ত্রী এম. সাইফুর রহমানের পুত্র নাসের রহমান মৌলভীবাজার শহরের বিভিন্ন রোডে ধানের শীষের সমর্থনে গণসংযোগ করেছেন।

    ১৭ ডিসেম্বর সোমবার মৌলভীবাজার জেলা,পৌর, সদর উপজেলা বিএনপি, যুবদল ও ছাত্রদলের নেতৃবৃন্দকে সাথে নিয়ে ধানের শীষ প্রতীকের সমর্থনে গণসংযোগ করেন নাসের রহমান।

    তিনি ভোটারদের কাছে বর্তমান সরকারের দূর্নীতি, শেয়ারবাজার কেলেংকারি, হলমার্ক কেলেংকারি, সোনালী ব্যাংক, বেসিক ব্যাংক, ডেসটিনি, বাংলাদেশ ব্যাংকের টাকা চুরি, কয়লা খনিতে দূর্নীতি, ঘুষ বাণিজ্য, শিক্ষাখাতে ব্যাপক অনিয়ম, গুম, খুন, বিনা বিচারে হত্যা, দ্রব্যমূল্যের উর্ধ্বগতি এই বিষয়গুলো তুলে ধরেন। এবং ভোটারদের কাছে ধানের শীষে ভোট প্রার্থনা করেন।

    এসময় নাসের রহমানের সাথে ছিলেন মৌলভীবাজার জেলা বিএনপির সহ-সভাপতি ও সাবেক পৌর মেয়র ফয়জুল করিম ময়ুন, সাংগঠনিক সম্পাদক বকসি মিসবাউর রহমান, সদর উপজেলা বিএনপি’র সভাপতি আলহাজ  আয়াস আহমদসহ বিএনপি, যুবদল, ছাত্রদল, স্বেচ্ছাসেবকদল, শ্রমিকদল, জাসাসসহ অঙ্গসংগঠনের নেতাকর্মীরা।