যুবলীগের প্রতিষ্ঠা বার্ষিকীতে নড়াইলে বঙ্গবন্ধুর মুর‌্যাল উদ্বোধন

    0
    229

    নড়াইল প্রতিনিধি: বাংলাদেশ আওয়ামী যুবলীগের ৪৮তম প্রতিষ্ঠা বার্ষিকী উপলক্ষে নড়াইলে বঙ্গবন্ধুর রাজনৈতিক জীবনী, পাকিস্থান ও বাংলাদেশের ১৯৪৭ সাল থেকে ১৯৭৫ সালের ১৫ আগষ্ঠ পর্যন্ত বিভিন্ন ঘটনার ছবির ৬০ ফুট দৈর্ঘ্য মুর‌্যালের উদ্বোধন করা হয়েছে।
    বুধবার বিকালে জেলা আওয়ামী যুবলীগ,নড়াইল এর আয়োজনে এ উপলক্ষে জাতীয় ও দলীয় পতাকা উত্তেলন,বঙ্গবন্ধুর প্রতিকৃতিতে শ্রদ্ধাঞ্জলি নিবেদন , আলোচনা সভা , কেককাটা ,র‌্যালী ও প্রজন্ম চত্বরে মুর‌্যালের উদ্বোধন অনুষ্ঠিত হয়।
    নড়াইল জেলা আওয়ামীলীগ কার্যালয়ে আলোচনা সভা শেষে একটি র‌্যালী শহরের প্রধান প্রধান সড়ক প্রদক্ষিন শেষে প্রজন্ম চত্বর নড়াইল সরকারি উচ্চ বিদ্যালয়ের সামনে বাউন্ডারী ওয়ালে জেলা যুবলীগের আহবায়ক আলহ্জ্বা মোঃ ওয়াহিজ্জামানের ব্যক্তিগত অর্থায়নে ২৬ লক্ষ টাকা ব্যয়ে ঙ্গবন্ধুর রাজনৈতিক জীবনী, পাকিস্থান ও বাংলাদেশের ১৯৪৭ সাল থেকে ১৯৭৫ সালের ১৫ আগষ্ঠ পর্যন্ত বিভিন্ন ঘটনার ছবির ৬০ ফুট দৈর্ঘ্য মুর‌্যালের উদ্বোধন প্রধান অতিথি জেলা আওয়ামীলীগের সভাপতি অ্যাডঃ সুবাস চন্দ্র বোস।
    জেলা যুবলীগের আহবায়ক আলহ্জ্বা মোঃ ওয়াহিজ্জামানের সভাপতিত্বে আলোচনা সভায় প্রধান অতিথি ছিলেন আওয়ামীলীগের সভাপতি অ্যাডঃ সুবাস চন্দ্র বোস। এ সময় যুবলীগ নেতা ও জেলা পরিষদের সদস্য মোঃ হাদিউজ্জামান, যুবলীগ নেতা সর্দার তারিক হাসান,কালিয়া উপজেলা ভাইস চেয়ারম্যান,মোঃ ইব্রহিম , কালিয়া যুবলীগ নেতা মোঃ রবিউল ইসলাম, আশীষ চক্রবর্তী, জেলা আওয়ামীলীগ,যুবলীগসহ আওয়ামীলীগেরসহযোগী সংগঠনের নেতৃবৃন্দ এ সময় উপস্থিত ছিলেন।